Home » » বিরামপুরে আন্তর্জাতিক এবং জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

বিরামপুরে আন্তর্জাতিক এবং জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

চিলাহাটি ওয়েব ডটকম : Sunday, December 3, 2023 | 12/03/2023 09:53:00 PM

ইব্রাহীম মিঞা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুরে নানা আয়োজনে ৩২তম আন্তর্জাতিক প্রতিবন্ধী ও ২৫ তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে।
রবিবার (৩ ডিসেম্বর ) বিরামপুর উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এবং বিওয়াইএফসি, বিরামপুর অটিষ্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় চাঁদপুর,দি প্রেগ্রসী মিশন, বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাসের সহযোগিতায় "প্রতিবন্ধী ব্যাক্তিদের সাথে সম্মিলিত অংশগ্রহণ, নিশ্চিত করবে এমডিজি অর্জন " এ প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিরামপুর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন এর সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার আব্দুস সালামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিরামপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল মেজবা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু। এছাড়াও উপস্থিত ছিলেন সমাজসেবা কর্মকর্তা আব্দুল আউয়াল, দিনাজপুর দক্ষিণ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক লায়ন মোজাম্মেল হক,কৃষি কর্মকর্তা ফিরোজ আহমেদ, মহিলা বিষয়ক কর্মকর্তা মোশাররত জাহান,যুব উন্নয়ন কর্মকর্তা জমিল উদ্দিন মন্ডল, বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বাবু শিবেশ কুমার কুন্ডু, বিরামপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর নুরআলমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।