Home » » ২২ বছরের স্বপ্ন পূরণে দুই উপজেলার আওয়ামীলীগ ঐক্যবদ্ধ

২২ বছরের স্বপ্ন পূরণে দুই উপজেলার আওয়ামীলীগ ঐক্যবদ্ধ

চিলাহাটি ওয়েব ডটকম : Sunday, December 3, 2023 | 12/03/2023 10:07:00 PM

শেখ সমশের আলী, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২২ বছর পর ঠাকুরগাঁও-৩ আসনে নৌকা প্রতীকে দলীয় প্রার্থী মনোনয়ন দেওয়ায় দুই উপজেলার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ঐক্য বদ্ধ হয়েছে।
পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলা নিয়ে ঠাকুরগাঁও-৩ আসন। এ আসনে সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সব শ্রেণির মানুষের কাছে গ্রহণ যোগ্য ব্যক্তি ইমদাদুল হককে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়া হয়।
তার মনোনয়ন পত্র বৈধ ঘোষণা হওয়ার পর তাকে বিজয় করতে দুই উপজেলার আওয়ামীলীগ, অঙ্গ সংগঠনের নেতা কর্মী, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, শিক্ষক ও মাঠ পর্যায়ের ভোটাররা সুসংগঠিত হয়ে নানা কৌশল হাতে নিয়েছে।
২২ বছর পর এ আসনে দলীয় প্রার্থীকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ায় ভোটাররা বেশ খুশি। ডিজিটাল ও উন্নত বাংলাদেশ বির্নিমানের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার লক্ষ্যে এবং তাকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় বসানোর উদ্দেশ্যে ভোটাররা এ আসনটি নৌকার প্রার্থী ইমদাদুল হককে বিজয় করে প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান।
এ উদ্দেশ্যে দুই উপজেলার দলীয় নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করছেন বলে রবিবার পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলার বিভিন্ন স্থানে খোজ নিয়ে জানা গেছে।