Header Ads Widget

কাহারোলে মাদকের ছোঁবলে ধ্বংসের পথে যুব সমাজ : গ্রেফতার- ৫

আমিনুল ইসলাম, কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের কাহারোলে মাদক নিয়ন্ত্রন অভিযানে ৪ জন মাদক সেবী ও মাদক বিক্রেতা সহ একাধিক মাদক মামলার আসামী রনিকে গ্রেফতার করেছে কাহারোল থানা পলিশ, বুধবার ৩১ মে ২০২৩ থানা পুলিশ তাদের জেল হাজতে প্রেরন করেছে।
জানা যায়- উপজেলার উচিৎপুর গ্রামের মোঃ সিরাজ উদ্দিনের পুত্র মাদক সেবক ও বিক্রেতা মোঃ রনি (৩০) কে কাহারোল বাজার চাউল হাটির পাশের্^ ১২০ পিচ মাদক ট্যাবলেট (ট্যাপেল) যার আনুমানিক মূল্য ২৪ হাজার টাকা সহ গ্রেফতার করেছে এবং তার সাথে থাকা মোটর সাইকেল, নগত টাকা ও ২টি মোবাইল ফোন জব্দ করেছে থানা পুলিশ।
এ ব্যাপারে মামলার আইও এস আই আব্দুর ওহাব জানান রনির বিরদ্ধে পূর্বে তার নামে ৩ টি মাদক মামলা রয়েছে। অপর দিকে গত মঙ্গলবার কাহারোল সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাইদুল ইসলাম মাদক নিয়ন্ত্রন অভিযান চালিয়ে উপজেলার ১নং ডাবর ইউনিয়নের মতিবুর রহমানের পুত্র জাহিদ হাসান (২২), পিযুষ কান্ত রায়ের পুত্র সেতু বন্ধন রায়(২১), রফিকুল মোল্লার পুত্র মোঃ মুনতাসির মোল্লা(২১), মোঃ ফজলুল হকের পুত্র আবু সালহ্ েমোঃ নাঈম (২২) কে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের প্রতেকে ৫ হাজার টাকা জরিমানা ও ১ মাসের কারাদন্ড প্রদান করেছে।