Home » , » চিলাহাটি প্রেসক্লাব আগামী দিনে কার হাতে

চিলাহাটি প্রেসক্লাব আগামী দিনে কার হাতে

চিলাহাটি ওয়েব ডটকম : Tuesday, May 14, 2024 | 5/14/2024 12:24:00 PM

চিলাহাটি ওয়েব ডেস্ক : উত্তরের সর্বশেষ সীমান্তবর্তী এলাকার চিলাহাটি প্রেসক্লাবের নির্বাচন আগামী ১৮ই মে।
এ নির্বাচনে সভাপতি পদে ৪ জন ও সাধারণ সম্পাদক পদে ২ জন হাড্ডাহাড্ডি লড়াই করছেন। কে হবে আগামী দিনের সভাপতি ও সাধারণ সম্পাদক এ নিয়ে জনমনে গুঞ্জন শোনা যাচ্ছে।
সভাপতি পদে লড়ছেন দৈনিক নয়া দিগন্তের ডোমার প্রতিনিধি চিলাহাটির সাংবাদিকের গুরু এবং চিলাহাটি প্রেসক্লাবের সাবেক সভাপতি তোজাম্মেল হোসেন মঞ্জু।
বাকি ৩ জন হলেন- সাবেক সহ: সভাপতি দৈনিক আলোকিত সকাল এর প্রতিনিধি ওহাবুল হক। যিনি সাংবাদিকতার পাশাপাশি চিলাহাটি নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতিও।সাবেক সহ: সভাপতি এ.আই.পলাশ। যিনি দীর্ঘদিন থেকে দৈনিক যুগের আলো পত্রিকায় সাংবাদিকতা করছেন। সাবেক সহ:সাধারণ সম্পাদক রবিউল ইসলাম। যিনি দৈনিক দেশের পত্র, আমাদের অর্থনীতি ও অনলাইন নিউজ পত্রিকা চিলাহাটি ওয়েব ডটকম এ কাজ করছেন। 
সাধারণ সম্পাদক পদে ২ জন লড়ছেন। যারা হলেন- দৈনিক আজকালের খবর পত্রিকার চিলাহাটি প্রতিনিধি এবং অনলাইন নিউজ পত্রিকা চিলাহাটি ওয়েব ডটকম এর সম্পাদক ও প্রকাশক আসিফ ইমরান কবীর (আপেল বসুনীয়া)। তিনি পরপর দুইবার চিলাহাটি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছিলেন।
অপর আরেক প্রার্থী হলেন সাবেক সাধারণ সম্পাদক দৈনিক খবর পত্র পত্রিকার চিলাহাটি প্রতিনিধি আশরাফুল হক কাজল। তিনি সাংবাদিকতার পাশাপাশি লুনা স্টুডিওর পরিচালক। জনমনে গুঞ্জন উঠেছে কে হবে আগামী দিনের প্রেসক্লাবের কর্ণধর। প্রেসক্লাবের উন্নয়নের স্বার্থে নতুনের আগমন ঘটুক এ প্রত্যাশা সুধী মহলের।