Home » , » চিলাহাটি প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সকলের দোয়া প্রার্থী আপেল বসুনীয়া

চিলাহাটি প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সকলের দোয়া প্রার্থী আপেল বসুনীয়া

চিলাহাটি ওয়েব ডটকম : Thursday, May 16, 2024 | 5/16/2024 12:06:00 PM

চিলাহাটি ওয়েব ডেস্ক : নীলফামারী জেলার চিলাহাটি প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সকলের কাছে দোয়া প্রার্থনা করছেন দৈনিক আজকালের খররের চিলাহাটি প্রতিনিধি এবং চিলাহাটি ওয়েব ডটকম এর সম্পাদক ও প্রকাশক আসিফ ইমরান কবীর (আপেল বসুনীয়া)।
আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত চিলাহাটি প্রেসক্লাব নির্বাচনে তিনি মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এর আগে তিনি পর পর দুইবার চিলাহাটি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছিলেন। ২০০৪ সালে সাপ্তাহিক দাগ ও আঞ্চলিক দৈনিক আজকের প্রতিভা পত্রিকার মাধ্যমে সাংবাদিকতার জগতে প্রবেশ করেন তিনি। 
(২০০৯-২০১১) সাল পর্যন্ত তিনি সাবের হোসেন চৌধুরী (খোকার) প্রকাশিত দৈনিক দিনের শেষে পত্রিকায় কাজ করেছিলেন।
এরপর রংপুর থেকে প্রকাশিত দৈনিক প্রথম খবর পত্রিকায় (২০১০-২০১৩) সাল পর্যন্ত কাজ করছিলেন।
২০১১ সালে তিনি দেশবন্ধু গ্রুপের দৈনিক আজকালের খবর পত্রিকায় চিলাহাটি প্রতিনিধি হিসেবে কাজ করার মাধ্যমে প্রথম শ্রেণির জাতীয় পত্রিকায় কাজ শুরু করেন।
২০১২ সালের ১৬ই ডিসেম্বর তিনি চিলাহাটি ওয়েব ডটকম নামে একটি অনলাইন পত্রিকার সম্পাদনা শুরু করেন। (২০১২-২০১৩) সালে তিনি আজিজুর রহিম পিউ সম্পাদিত রংপুর থেকে প্রকাশিত দৈনিক বাহের সংবাদে কাজ করেছিলেন। এর পাশাপাশি ২০১৩ থেকে ২০১৮ সাল পর্যন্ত তিনি জলঢাকা থেকে প্রকাশিত সাপ্তাহিক বিকশিত বাংলায় কাজ করছিলেন।
সর্বশেষ তিনি নীলফামারী জেলার স্থানীয় দৈনিক নীলসীমান্ত পত্রিকায় ২০১৫ সাল থেকে মাত্র ৩ বছর কাজ করেছিলেন। বর্তমানে তিনি জাতীয় দৈনিক আজকালের খবর পত্রিকায় চিলাহাটি প্রতিনিধি হিসেবে কাজ করছেন।