Home » » ওরা আমাকে কাফনের কাপড় পরায়ে ছাড়ছে

ওরা আমাকে কাফনের কাপড় পরায়ে ছাড়ছে

চিলাহাটি ওয়েব ডটকম : Sunday, February 25, 2024 | 2/25/2024 11:39:00 PM

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : ‘আমি বাঁচতে চেয়েছিলাম। নরপশুরা আমাকে বাঁচতে দেয়নি। ওরা আমাকে কাফনের কাপড় পরায়ে ছাড়ছে - এই সুইসাইড নোট লিখে শাহারিয়ার জান্নাত ছোঁয়া (১৬) নামের এক স্কুলছাত্রী আত্নহত্যা করেছে। 
এ ঘটনার পর শনিবার (২৪ ফেব্রুয়ারি) কথিত প্রেমিক ও আত্মহত্যার প্ররোচনা দেওয়ার কাজে অভিযুক্ত রায়হান কবীর মজিদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি করেছে এলাকাবাসী।
ওই দিন বিকেলে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের কাটগড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে শিক্ষার্থী, স্বজন ও স্থানীয় সচেতন মহলের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল নগরের কাঠগড়া হাট এলাকা প্রদক্ষিণ করে। ভুক্তভোগী শাহারিয়ার জান্নাত ছোঁয়া মনমথ গ্রামের শাহাজানের মেয়ে। সে কাটগড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।
অভিযুক্ত বখাটে প্রেমিক রায়হান কবীর মজিদ (১৭) বামনডাঙ্গা রেল কলোনি এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে এবং রংপুর পলিটেকনিক ইনস্টিটিউট কলেজের শিক্ষার্থী। এ মানববন্ধনে আরও বক্তব্য রাখেন শাহরিয়ার জান্নাত ছোঁয়ার বাবা শাহাজান মিয়া, ফুফাতো বোন সুরভি আক্তার, ফুফা শফিকুল ইসলাম, সহপাঠী আপন কুমার ও আপন মিয়া প্রমুখ।