Home » » নির্বাচনী প্রচারণা জমে উঠেছে ঠাকুরগাঁও ৩ আসনে

নির্বাচনী প্রচারণা জমে উঠেছে ঠাকুরগাঁও ৩ আসনে

চিলাহাটি ওয়েব ডটকম : Saturday, December 30, 2023 | 12/30/2023 11:16:00 PM

শেখ সমশের আলী, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলা নিয়ে ঠাকুরগাঁও—৩ আসন। এ আসনে জাপার প্রার্থী, সংসদ সদস্য হাফিজ উদ্দিন আহম্মেদ (লাঙ্গল) প্রতীকের পক্ষে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকমীর্রা সমর্থন দিয়েছে।
আনুষ্ঠানিক ভাবে উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে বর্ধিত সভা ডেকে নেতা কমীর্দের কে লাঙ্গল প্রতীকের পক্ষে কাজ করার জন্যে নির্দেশ প্রদান করেন নেতারা। ফলে হাফিজ উদ্দিন আহম্মেদ এর পক্ষে পীরগঞ্জ উপজেলার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকমীর্রা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে লাঙ্গল প্রতীকে ভোট চাইছেন। পীরগঞ্জ পৌর এলাকা সহ উপজেলার ১০টি ইউনিয়নের আনাচে কানাচে আওয়ামীলীগের নেতাকমীর্রা লাঙ্গলের পক্ষে প্রচার প্রচারণা করছেন। ফলে জাতীয় পার্টির ভোট এবং আওয়ামীলীগের ভোট একত্রিত হয়ে নির্বাচনী প্রচার প্রচারণা জমে উঠেছে। 
অপর দিকে ওয়ার্কার্সা পার্টির প্রার্থী ডিএন ডিগ্রি কলেজ অধ্যক্ষ গোপাল চন্দ্র রায় সংখ্যা লঘুদের সিংহভাগ ভোট তার পাওয়ার সম্ভবনা রয়েছে। এছাড়া ওয়ার্কার্স পার্টিার ভোট এবং মুসলিম সম্প্রদায়রে অনেক ভোটার তাকে সমর্থন দিয়েছে। এ আসনটিতে লাঙ্গল ও হাতুরি প্রতীকের মধ্যে হাড্ডা হাড্ডি লড়াই হবে। অপর দিকে স্বতন্ত্র প্রার্থী আশা মনি (ঈগল) ও বিকল্প ধারার প্রার্থী এস এম খলিলুর রহমান সরকার (কুলা) প্রতীকে নির্বাচনী প্রচার প্রচারণা করছেন। নির্বাচন কে উৎসব মুখর, সকলের কাছে গ্রহণ যোগ্য ও নিরপেক্ষ করার জন্যে সব ধরণের প্রশাসন আন্তরিক ভাবে কাজ করছেন।