Type Here to Get Search Results !

জমি নিয়ে বিরোধ : বড় ভাইকে ছুরি মেরে খুন করলো ছোট ভাই

এ রায়হান চৌধুরী রকি , পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইকে ছুরি মেরে হত্যা করার অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে।
শনিবার বেলা ১১ টার দিকে জেলার বোদা উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের আমতলা কাজিপাড়া গ্রামে এই নিহতের ঘটনা ঘটে। নিহত বড় হচ্ছেন আব্দুল দানেশ (৪৭)। সে ওই এলাকার মৃত খতির উদ্দিনের ছেলে । এই ঘটনায় হত্যাকারী ছোট ভাই আবু বক্কর সিদ্দিক (৪৫) কে গ্রেফতার ও হত্যাকান্ডে ব্যবহৃত ছুড়ি ও কুরাল উদ্ধার করেছে বোদা থানা পুলিশ। 
পুলিশ ও স্থানীয়রা জানান, খতির উদ্দীন মারা যাওয়ার পর ৪ ভাই ও ১ বোনের মাঝে জমি ভাগ বাটোয়ারা করে দেন বড় ভাই দানেশ। এর মাঝে সিদ্দিক নিজের ভাগের জমি বিক্রি করে দিয়ে নতুন করে আরো জমি দাবী বিমাতা বড় ভাইয়ের কাছে দাবী করেন। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া-বিবাদ শুরু হয়। শনিবার সকালে ঝগড়ার এক পর্যায়ে আবু বক্কর সিদ্দিকের ছুড়িকাঘাতে বড় ভাই আব্দুল দানেশ নিজ বাড়িতে মৃত্যুবরণ করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করে পুলিশ। বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরন করেন। এ ঘটনায় পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলার প্রস্তুতি চলছে।
বিভাগ