Home » » নীলফামারী-১ আসনে নৌকার মাঝি হতে চায় ১১ জন

নীলফামারী-১ আসনে নৌকার মাঝি হতে চায় ১১ জন

চিলাহাটি ওয়েব ডটকম : Saturday, November 25, 2023 | 11/25/2023 02:30:00 PM

আপেল বসুনীয়া, চিলাহাটি ওয়েব : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১১ জন।
তারা এমপি হতে কেন্দ্রের নীতি-নির্ধারকদের দ্বারে দ্বারে দৌড়ঝাঁপ করছেন। মনোনয়ন প্রত্যাশীর মধ্যে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সাবেক-বর্তমান নেতা, সাবেক-বর্তমান সংসদ সদস্য, আইনজীবী রয়েছেন। ডোমার-ডিমলা নিয়ে গঠিত নীলফামারী-১ আসন।
এ আসনে বর্তমান এমপি আফতাব উদ্দীন সরকার ছাড়াও এই আসন থেকে দলের মনোনয়নপত্র নিয়েছেন আরও ১০ জন। সবাই এগিয়ে আছেন সমানতালে। আসনটি গত দুই নির্বাচনে আওয়ামী লীগের দখলে ছিল। এবারও নিজেদের দখলে রাখতে দৃঢ়প্রতিজ্ঞ বর্তমান এমপি ডিমলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব উদ্দিন সরকার।
তিনি ছাড়াও এ আসনে দলের মনোনয়নপত্র নিয়েছেন, ডোমার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সুপ্রিম কোর্টের সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মো. মনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য ও যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহশিক্ষাবিষয়ক সম্পাদক সরকার ফারহানা আক্তার সুমি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল আলম বাবুল, সাবেক রাষ্ট্রদূত আমিনুল ইসলাম সরকার, ব্যারিস্টার ইমরান কবির চৌধুরী জনি, ডিমলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, ডিমলা উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও পশ্চিম ছাতনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল হক সরকার, ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান তবিবুল হক ও মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মঞ্জুর আলম নাহিদ।