Home » » সাঘাটায় ১ প্রতারক গ্রেফতার

সাঘাটায় ১ প্রতারক গ্রেফতার

চিলাহাটি ওয়েব ডটকম : Sunday, October 1, 2023 | 10/01/2023 01:05:00 AM

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলায় প্রতারণা কাজে ব্যবহৃত মৃত মানুষের মাথার খুলি-হাড় ও যাদুর বইসহ অন্যান্য উপকরণ জব্দ করেছে পুলিশ। এসময় জয়নুল আবেদীন জয় (৪৩) নামের এক প্রতারককে গ্রেফতার করা হয়।
শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। গ্রেফতার জয়নুল আবেদীন জয় সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের কলাপানি গ্রামের হাছান আলী ব্যাপারীর ছেলে। 
প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার কামাল হোসেন বলেন, শুক্রবার (২৯ সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে জয়নুল আবেদীন জযয়ের বাড়িতে সাঘাটা থানা পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় বসতবাড়ি তল্লাশি করে ১টি মাথার খুলি ও হাড়, ৪টি ওয়াকিটকি সেট চার্জার, ১টি কালা যাদুর বই, বিভিন্ন ব্যাংকের চেক বই ৫৫টি, সিসি ক্যামেরা ১০টি, ভিডিও রেকর্ডার ১টি, স্যামসাং মনিটর ১টি জব্দ করা হয়।
গ্রেফতার জয়কে জিজ্ঞাসাবাদে তিনি প্রতারণার কাজে এসব মালামাল নিজ হেফাজতে রেখে প্রতারণার কাজে ব্যবহার করে আসছিলেন বলে স্বীকার করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, ইব্রাহিম হোসেন, আবদুল্লাহ আল-মামুন, সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিব হোসেন প্রমুখ।