Home » » নদীতে গোসল করতে গিয়ে লাশ হয়ে ফিরলেন

নদীতে গোসল করতে গিয়ে লাশ হয়ে ফিরলেন

চিলাহাটি ওয়েব ডটকম : Monday, October 9, 2023 | 10/09/2023 11:55:00 PM

ইব্রাহীম মিঞা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাট করতোয়া নদীতে গোসল করতে গিয়ে বাড়িতে লাশ হয়ে ফিরলেন মামুন শেখ (৪১) নামের এক নির্মাণ শ্রমিক।
সোমবার (৯ অক্টোবর) ঘোড়াঘাট পৌর শহরের করতোয়া নদীর বালুপাড়া ঘাটে এ ঘটনা ঘটে। নিহত মামুন পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মাজারপাড়া গ্রামের ভালু মিয়ার ছেলে। তিনি একজন নির্মাণশ্রমিক ছিলেন। 
স্থানীয়রা জানান,দুপুরে বন্ধুদের সঙ্গে নদীতে জাল দিয়ে মাছ ধরতে যান মামুন শেখ। মাছ ধরা শেষে গোসল করতে গিয়ে নিখোঁজ হন মামুন শেখ। পরে স্থানীয় ব্যক্তিরা অনেক খোঁজাখুঁজি করে তাঁকে না পেয়ে ঘোড়াঘাট ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে উদ্ধার অভিযান চালান। মামুনকে না পেয়ে রংপুর বিভাগীয় ডুবুরি দলকে খবর দেওয়া হয়। পরে ডুবুরি দল সন্ধ্যায় নদীতে উদ্ধার অভিযান চালিয়ে মামুনকে মৃত অবস্থায় উদ্ধার করে। 
ঘোড়াঘাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা নিরঞ্জন সরকার বলেন, নদীতে এক যুবক নিখোঁজের খবর পেয়ে ঘটনাস্থল ফায়ার সার্ভিসের দল উদ্ধার অভিযান চালায়।
ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালিয়ে সন্ধ্যা ছয়টার দিকে ওই যুবককে মৃত অবস্থায় উদ্ধার করে।
এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।