Home » » পীরগঞ্জে ১০ হাজার পিচ ইয়াবা সহ ২ শীর্ষ মাদককারবারী গ্রেফতার

পীরগঞ্জে ১০ হাজার পিচ ইয়াবা সহ ২ শীর্ষ মাদককারবারী গ্রেফতার

চিলাহাটি ওয়েব ডটকম : Saturday, October 28, 2023 | 10/28/2023 08:52:00 PM

শেখ সমশের আলী, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের ডিবি ও পীরগঞ্জ থানা পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে ১০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট সহ ২ শীর্ষ মাদককারবারীকে গ্রেফতার করেছে।
শুক্রবার রাত সাড়ে ৮টায় জগথা জয় বাংলা মোড় রেলষ্টেশনের পশ্চিম গেট সংলগ্ন ২ মাদককারবারীকে ১০ হাজার পিচ নেশাদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়। পীরগঞ্জ উপজেলার ৭নং হাজীপুর ইউনিয়নের মাদক সম্রাট ও একাধিক মামলার আসামী ইমাম উদ্দীন ও কুড়িগ্রাম জেলার রৌওমারি উপজেলার রতনপুর গ্রামের মাদক কারবারী নিজাম উদ্দিন দোলনচাপা ট্রেনে মাদক নিয়ে পীরগঞ্জে আসছেন বলে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ বিষয়টি অবগত হয়।
ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক এর নির্দেশে ডিবি পুলিশের পরিদর্শক জাহাঙ্গীর আলম, সাইফুল ইসলাম, পীরগঞ্জ থানার এসআই হামিদুর রহমান, এএসআই মোস্তাফিজুর রহমান, ডিবি পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সঙ্গীয় ফোর্স উক্ত স্থান থেকে ওই ২ মাদক কারবারীকে গ্রেফতার করেন। ইমাম উদ্দিন এলাকায় মাদক বিক্রয়ের ডিলার হিসেবে পরিচিত।
তার কাছ থেকে মাদক ক্রয় করে পঞ্চগড়, ঠাকুরগাঁও, দিনাজপুর ও ঢাকা জেলার শতাধিক মাদক কারবারী মাদক বিক্রি করেন বলে একাধিক সূত্রে অভিযোগ রয়েছে।
এ ব্যাপারে ডিবি পুলিশের এসআই নবিউল ইসলাম বাদী হয়ে পীরগঞ্জ থানায় মাদক আইনে মামলা করেন।