Header Ads Widget

দৈনিক মানব বার্তা পত্রিকার কবিদের মিলন মেলা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট: দিনাজপুর থেকে প্রকাশিত দৈনিক মানব বার্তা পত্রিকার ২০তম বর্ষপুর্তী ও ২১তম বর্ষে পদার্পন উপলক্ষে কবিতার আসরের কবিগণের মিলন মেলা/২৩ গতকাল বৃহষ্পতিবার বেলা ১১টায় পত্রিকিাটির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
পত্রিকাটির বার্তা সম্পাদক অধ্যাপক ফয়েজুর রহমানের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পত্রিকাটির প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব এজেডএম মেনহাজুল হক। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নীলফামারী জেলার নীলফামারী সাহিত্য একাডেমীর প্রতিষ্ঠাতা ও সাথী পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি কবি সেলিনা সাথী, পত্রিকাটির সহকারী বার্তা সম্পাদক বদরুদ্দোজা বুলু, কবি অধ্যাপিকা রওশন জাহান, কবি সহকারি শিক্ষিকা লায়লা আরজুমান সুইটি, কবি মোশাহেদুল হক মিলন। 
পত্রিকাটির সহকারী বার্তা সম্পাদক বদরুদ্দোজা বুলু বলেন, বাংলাদেশের মধ্যে এটাই প্রথম বা একমাত্র পত্রিকা যে পত্রিকায় সাহিত্য পাতায় কবিগণের ছবিসহ বিগত ৬ বছর ধরে কবিতার আসর নামে সাহিত্য পাতা অব্যাহত রয়েছে। আগামীতেও এ প্রয়াস অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন। পরে কবিদের উত্তরীয়, সনদপত্র, ডাইরী,কলম গেঞ্জী, ক্যাপ ও ক্রেষ্ট প্রদান করেন পত্রিকাটির প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব এজেডএম মেনহাজুল হক।