Header Ads Widget

পীরগঞ্জে ৩ কোটি টাকার জমি দিলেন সাবেক এমপি


শেখ সমশের আলী, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : পীরগঞ্জে মডেল মসজিদ নির্মাণে ৩ কোটি টাকা মূল্যের জমি দিলেন ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক এমপি ইমদাদুল হক। তিনি পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও একজন বীর মুক্তিযোদ্ধা। সরকারি অর্থায়নে ও ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়িত আধুনিক, রুচি সম্মত, দৃষ্টি নন্দন ও ইসলামিক জ্ঞান চর্চার ভান্ডার হিসেবে পরিচিত এই মসজিদটি।
মডেল মসজিদ নির্মাণের জন্যে উপজেলা প্রশাসন বিভিন্ন জায়গায় জমির সন্ধান করেও জমি না পাওয়ায় মসজিদটি নির্মাণের অনিশ্চয়তা দেখা দেয়। খবর শুনে এই মহান দানবীর মানুষটি শহরের ও উপজেলা পরিষদের পশ্চিম পার্শ্বে জগথা মৌজায় ৬০ শতক জমি তিনি দান করেছেন মসজিদের নামে। এই জমির বর্তমান বাজার মূল্য প্রায় ৩ কোটি টাকা। তিনি উক্ত মসজিদের নামে জমি দান করায় যে মহৎ মানুষের পরিচয় দিয়েছেন তা পীরগঞ্জে যুগ যুগ কালের সাক্ষী হয়ে থাকবে।
এব্যাপারে সাবেক এমপি ইমদাদুল হক জানান মসজিদের নামে জমি দান করতে পেরে আমি মানসিক ভাবে খুব খুশি। মসজিদটি দেখে আমার আত্মা প্রচুর শান্তি পায়। তিনি আরো জানান মডেল মসজিদটির নির্মাণ কাজ দ্রুত সমাপ্ত করার জন্যে প্রশাসন সব ধরণের প্রস্তুতি নিয়েছেন।