Header Ads Widget

ঠাকুরগাঁওয়ে প্রদীপ প্রজ্বোলন

মাহমুদ আহসান হাবিব, ঠাকুরগাঁও : গাজায় ইসরায়েলি বর্বর হামলা ও নিহতদের স্মরণে এবং বাংলাদেশের রাজনীতির নামে অগ্নিসন্ত্রাসের নিন্দা ও অগ্নিদগ্ধ হয়ে নিহতদের স্মরণে প্রদীপ প্রজ্বালন করেছে ঠাকুরগাঁও সম্মিলিত সাংষ্কৃতিক জোট। 
মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় কেন্দ্রীয় শহীদ মিনারে এই কর্মসূচি পালন করা হয়। সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি অনুপম মনির সভাপতিত্বে ঘন্টাব্যাপী এই কর্মসূচিতে অন্যান্যের মধ্যে সংগঠনটির সাধারন সম্পাদক পার্থ সারথী দাস, বীর মুক্তিযোদ্ধা নরেন্দ্র নাথ সরকার, জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার সৈয়দ জাকির হোসেন, নিশ্চন্তপুর থিয়েটারের সভাপতি রাশেদুল আলম লিটন, নূরে আলম উজ্জ্বল, শাপলা নাট্য গোষ্ঠীর সদস্য শান্তি হোসেন সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
বক্তারা অবিলম্বে গাজায় নির্মম হামলা বন্ধ ও সেই সাথে বাংলাদেশে সম্প্রতি অগ্নি সন্ত্রাসের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এসময় রুদ্র নৃত্যাালয়, আবৃত্তি সন্মন্বয় পরিষদ, তারুণ্য একাডেমি, বটমূল সাংস্কৃতিক একাডেমি, গণসংগীত মঞ, কুশ শিশু নিকেতন, কর্নেট সাংস্কৃতিক গোষ্ঠী, সপ্তধ্বনী সংগীত বিদ্যালয় সহ বিভিন্ন সংগঠনের সাংস্কৃতিককর্মী সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।