Header Ads Widget

সমন্বিত কৃষি ইউনিটের সফল খামারি উদ্যোক্তাদের সম্মাননা দিলো শার্প

আপেল বসুনীয়া, চিলাহাটি ওয়েব : কৃষি, মৎস্য এবং প্রাণিসম্পদ এই তিনটি খাতের আওতায় মোট ছয়জন সফল উদ্যোক্তাদের সম্মাননা প্রদান করা হয়েছে। আজ রোববার শার্প ডোমার অফিস কার্যালয়ে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) অর্থায়নে এবং সেলফ-হেল্‌প এন্ড রিহেবিলিটেশন প্রোগ্রাম (শার্প) আয়োজনে এ উদ্যোক্তাদের সম্মাননা প্রদান করা হয়। উদ্যোক্তাদের সম্মাননা স্মারক হিসেবে একটি করে ক্রেস্ট এবং সার্টিফিকেট ও চেক দেয়া হয়।
শার্প এর প্রধান নির্বাহী আলহাজ্ব মোহাম্মদ মাহবুব-উল আলম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাণিসম্পদ প্রশিক্ষণ কর্মকর্তা ডা: রাশেদুল হক।
বক্তব্য রাখেন- ডোমার উপজেলা কৃষি কর্মকর্তা রফিকুল ইসলাম, মৎস্য কর্মকর্তা মামুনুর রশিদ, প্রাণিসম্পদ কর্মকর্তা মোজাম্মেল হক, শার্প সিনিয়র প্রোগ্রাম কো-অর্ডিনেটর কৃষিবিদ করিম উদ্দিন, ট্রেনিং অফিসার মোস্তাহারুল আলম, মির্জাগঞ্জ শাখার মৎস্য কর্মকর্তা রবিউল ইসলাম, ডোমার এলাকার ব্যবস্থাপক নজরুল ইসলাম, চিলাহাটি শাখার প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মোশাররফ হোসেন প্রমুখ। উক্ত অনুষ্ঠানে সঞ্চালনা করেন শার্প দেবীগঞ্জ শাখার কৃষি কর্মকর্তা মেহবুব উল সহিদ।
উল্লেখ্য- কৃষি খাতে বিশেষায়িত নার্সারীর জন্য সৈয়দপুর উপজেলার ফরমান আলী, উচ্চ মূল্যের মাল্টা ফল চাষের জন্য ওবায়দুল ইসলাম, মৎস্য খাতে রঙ্গিন মাছ চাষ ও বিপণন এর জন্য জলঢাকা উপজেলার গোপাল চন্দ্র রায়, ফিশিং গিয়ার তৈরী ও ক্রয় বিক্রয়ের জন্য ডিমলা উপজেলার বিবিএল এবং প্রাণিসম্পদ খাতে কেঁচো সার উৎপাদন ও বিপণনের জন্য সৈয়দপুর উপজেলার সুবোধ রায় ও হাঁসের কৃত্রিম হ্যাচারীর জন্য ডিমলা উপজেলার সাইফুল ইসলামকে সম্মাননা প্রদান করা হয়।