Header Ads Widget

সাংবাদিক নাদিম হত্যা : চেয়ারম্যান বাবু আটক

চিলাহাটি ওয়েব ডেস্ক : সাংবাদিক নাদিম হত্যায় জড়িত থাকার অভিযোগে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে পঞ্চগড়ে ভারত সীমান্তের একটি গ্রাম থেকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
আজ শনিবার সকাল সাড়ে ৬টা থেকে ৭টার মধ্যে দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের চর তিস্তাপাড়া গ্রাম থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে আটক করেছে বলে জানিয়েছেন চিলাহাটি ইউনিয়নের চেয়ারম্যান হারুনুর রশিদ। তাঁর ধারণা, বাবু এই পথ দিয়ে ভারতে যাওয়ার চেষ্টায় ছিলেন। তার আগেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তিনি আটক হন।
স্থানীয় সূত্র চিলাহাটি ওয়েবকে জানায়- তিস্তাপাড়া এলাকার মমতাজুল এর বাড়িতে বাবু অবস্থান করছিলেন। এ খবরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ওই বাড়িতে অভিযান চালিয়ে তাঁকে আটক করে। 
গত ১৪ জুন বকশীগঞ্জ পৌর শহরের পাটহাটি মোড় এলাকায় বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের ওপর একদল দুষ্কৃতিকারী অতর্কিত হামলা করে।
গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  গত ১৫ জুন বৃহস্পতিবার দুপুর ২.৪৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।