Home » » পীরগঞ্জে ৪৪০ মেধাবী শিক্ষার্থীর মাঝে ট্যাব বিতরণ

পীরগঞ্জে ৪৪০ মেধাবী শিক্ষার্থীর মাঝে ট্যাব বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : Wednesday, May 17, 2023 | 5/17/2023 01:26:00 AM

শেখ সমশের আলী, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : স্মার্ট বাংলাদেশ গঠনে প্রধান মন্ত্রীর উপহার হিসেবে মঙ্গলবার পীরগঞ্জ উপজেলা প্রশাসন ৮৫টি শিক্ষা প্রতিষ্ঠানে ট্যাব বিতরণ করেছে। ওই সব ট্যাব নবম ও দশম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।
দেশ বরেণ্য নেত্রী, উন্নয়নের যাদুকর, মানবতার মা প্রধান মন্ত্রী শেখ হাসিনার এ উপহার শিক্ষার্থীদের তথ্য প্রযুক্তি ও শিক্ষার মান উন্নয়ন করা সহ জীবন যাত্রার মান উন্নয়নে গুরুত্বপুন্ন ভূমিকা রাখবে বলে ট্যাব বিশেষজ্ঞরা জানান। ৬৬টি হাই স্কুল ১৫টি মাদ্রাসা ও ৪টি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান সহ মোট ৮৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪৪০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে আনুষ্ঠানিক ভাবে ট্যাব গুলো বিতরণ করা হয়।
বিতরণ কালে ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য, জাপার প্রেসিডিয়াম সদস্য হাফিজ উদ্দিন আহম্মদ, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ শাহরিয়ার নজির, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা ইকরামুল হক, উপজেলা শিক্ষা অফিসার মোঃ হাবিবুল ইসলাম, পীরগঞ্জ প্রেসক্লাব সভাপতি জয়নাল আবেদীন বাবুল, স্থানীয় গণ মাধ্যম কর্মী, সরকারি কর্মকর্তাগণ, শিক্ষক, শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।