Home » , » চিলাহাটিতে ভাতিজার কোদালের কোপে চাচার মৃত্যু

চিলাহাটিতে ভাতিজার কোদালের কোপে চাচার মৃত্যু

চিলাহাটি ওয়েব ডটকম : Monday, April 24, 2023 | 4/24/2023 01:03:00 PM


আপেল বসুনীয়া, চিলাহাটি ওয়েব : নীলফামারী জেলার চিলাহাটিতে জমি-জমার জেরে ভাতিজার কোদালে কোপে চাচার মৃত্যু হয়েছে।
ঘটনাটি গতকাল রবিবার বিকাল ৫ টায় চিলাহাটির ভোগডাবুড়ী ইউনিয়নের নেঙ্গরির মোড় এলাকায় ঘটে। এলাকাবাসী জানায়- মৃত. লুৎফর রহমানের ৬ ছেলে বাড়ির পাশে একটি পুকুর নিয়ে দীর্ঘদিন ধরে ঝগড়া বিবাদ করে আসছিল। সম্প্রতি বেশ কয়েকবার এ নিয়ে বিচার বৈঠকও বসে।
ঘটনার দিন বিকালে মাটি কাটাকে কেন্দ্র করে মৃত. লুৎফর রহমানের ছেলে বিটুল,রমজান, তার ঢাকায় অবস্থানরত ভাই ভুট্টোর স্ত্রী ও অফিজা, ছেলে রশিদুল, ঢাকায় অবস্থানরত ভাই বিটুলের স্ত্রী, ছেলে এবং রমজানের ছেলে মনিরসহ সংঘবদ্ধ দল অপর দুই ভাই রফিকুল বেহারী ও মফিজার পাইকার এর সাথে ঝগড়া-বিবাদের এক পর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে ঘটনাস্থলেই রফিকুলের মৃত্যু হয়।
মৃত. রফিকুলের ছেলে ফরিদুল ইসলাম জানান- আমার চাচা রমজানের ছেলে মনির আমার বাবার মাথায় কোদাল দিয়ে কোপ মারলে পুকুর পাড়েই আমার বাবা মারা যায়। আর আমার চাচি ও চাচাতো ভাইরা সবাই মিলে আমার বাবার মৃত শরীরের উপর লাথি মারে।
এতে বাধা দিতে গেলে আবার বড় আব্বা মফিজার পাইকার ও তার ছেলেকেও লাঠি দিয়ে আঘাত করে এতে তারা গুরুতর আহত হলে তাদেরকে প্রথমে বোড়াগাড়ি এবং সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
ডোমার থানার ওসি মাহমুদ উন নবী ও চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মশিউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশ ময়না তদন্তের জন্য মর্গে গিয়ে পাঠানো হয়েছে।