Header Ads Widget

যে কারণে ভিন্ন ধর্মের হয়েও প্রতিবছর রোজায় ইফতার করে মিম

চিলাহাটি ওয়েব, বিনোদন ডেস্ক : জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম সনাতন ধর্মাবলম্বী হয়েও প্রতিবছর রোজায় ইফতার করেন। এবারের মাহে রমজানেও তাকে ইফতার করতে দেখা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইফতারের একটি ছবি শেয়ার করেন মিম। পরিবারের সঙ্গে করা ইফাতরের ছবিতে ক্যাপশন হিসেবে লেখেন, প্রথম রমজান উষ্ণ ও শান্তিতে কাটল। কিন্তু কেন প্রতিবছর রোজায় ইফতার করেন মিম? ভক্তদের এমন প্রশ্নের উত্তরে মিম বলেন, ‘রোজার সময় ইফতার করাটা আমার বেশ ভালো লাগে।
পরিবারের সবার একসঙ্গে বসে ইফতারের এই মুহূর্ত একেবারে অন্য রকম ভালো লাগার। তা ছাড়া আমাদের বাসায় কাজে সহযোগিতা করেন যারা, তাদের মধ্যে মুসলিম ধর্মেরও আছে। আমার বাবা সাহ্‌রির সব আয়োজন করে তারপর ঘুমান। মাঝে মধ্যে আমরাও তাদের সঙ্গে সাহ্‌রি করি। আমার ভালো লাগে। আমি মনে করি, এ ধরনের ছোট ছোট বিষয় সবাইকে সম্প্রীতির বার্তা দিতে পারে।’ এবারের ইফতার প্রসঙ্গে মিম বলেন, ‘আমার একজন আত্মীয়র বাড়িতে ইফতারের দাওয়াত ছিল। যাদের বাড়িতে গতকাল আমাদের সবার দাওয়াত ছিল, বিনোদন অঙ্গনে কাজ শুরুর সময় থেকে তাদের সঙ্গে আমার সম্পর্ক। ইফতার ও সাহ্‌রিতে তাদের বাসায় দাওয়াত থাকে।
এবারও প্রথম রোজায় দাওয়াত দিয়েছেন, আমরাও মিস করতে চাইনি। দারুণ সময় কেটেছে আমার।’ ইফতার করার মুহূর্তে পোস্ট করা স্থিরচিত্রে মা–বাবার সঙ্গে দেখা গেছে মিমকে। ছিলেন স্বামী সনি পোদ্দারসহ পরিবারের কয়েকজন সদস্যও।