Monday, January 2, 2023

আপেল বসুনীয়া, চিলাহাটি ওয়েব : সামাজিক সংগঠন গোসাইগঞ্জ হেল্প লাইনের ২০২৩ সালের কমিটি গঠিত হয়েছে। এতে আশিকুর রহমান সভাপতি, জাহিদ হাসানকে সাধারণ সম্পাদক করে ১৭ জন উপদেষ্টা, ৫৬ জন্য সাধারণ সদস্য এবং ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন :- সিনিয়র সহ সভাপতি-ডাঃ হাবিবুর রহমান, সহ সভাপতি-মুন্না,রাশেদুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক-শাকিল আর্মি,আকিল, সাংগঠনিক সম্পাদক ও দায়িত্বপ্রাপ্ত এডমিন- শ্রী শিপন রয়, সহ সাংগঠনিক সম্পাদক- ফিরোজ,আঃ রফিক, প্রধান অর্থ বিষয়ক সম্পাদক- ইমরান,সহ অর্থ বিষয়ক সম্পাদক- রিয়াদ হোসেন, দপ্তর সম্পাদক- বিটুল, সহ দপ্তর সম্পাদক- রাহুল, হোসেন, প্রচার সম্পাদক- রওশন, সহ প্রচার সম্পাদক- সোহেল রেজা, প্রধান সমন্বয়ক- আরিফ, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক- শ্রী পরিমল রয় ও সাফিউল ইসলাম ডন, আইন বিষয়ক সম্পাদক- মাইনুল ইসলাম,সহ: আইন বিষয়ক সম্পাদক- মারুফ, শিক্ষা বিষয়ক সম্পাদক- রবিউল,মহিলা বিষয়ক সম্পাদক-বিপাশা ও আইরিন, আহ্বায়ক- আশাদুল,প্রবাসী বিষয়ক সম্পাদক- রতন সরকার ।
২০২৩ গোসাইগঞ্জ হেল্প লাইনের উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ :- মোস্তাফিজার রহমান,আঃ রউফ,প্রিন্সিপাল ফারুক হোসেন রাজু,আমিনা সিদ্দিকা মেরি,আঃ রাকিব শাহ,মিঠুন শাহ,আইনুল,রিশাদরাজু,শিফাত,জাহিদ হাসান বাচ্চু,দিদার রহমান,জাকির আর্মি,রাকিবুল ইসলাম সুমন। 
প্রবাসী বিষয়ক উপদেষ্টা :- সজিব শাহ,রতন সরকার,আঃখালেক।
গোসাইগঞ্জ হেল্প লাইনের প্রতিষ্ঠাতা রুহুল আমিন জানান- এর আগে ২০২০ সালে একটি কমিটি গঠন হয়েছিল তখন থেকে এ সংগঠনটি অসহায়,হতদরিদ্র এবং অসহায় মানুষদের পাশে এসে দাঁড়াচ্ছে।

0 comments:

Post a Comment