Sunday, January 1, 2023

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ জিপিএ-৫ প্রাপ্তির সংবর্ধনা নিয়ে বেড়াতে গিয়ে বাড়ি ফেরা ফেরা হল না দিনাজপুরের খানসামা উপজেলার রয়েল স্টার স্কুলের এসএসসি পাশ শিক্ষার্থী দিয়া মনি'র (১৬)। নিহত দিয়া মণি উপজেলার সুবর্ণখুলী পেষ্টিপাড়া ওরফে হবি ডাক্তার পাড়ার দুলাল হোসেনের মেয়ে। সে জিপিএ-৫ পেয়ে সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজে এইচএসসিতে চান্স পেয়েছে এবছর।
জানা যায়, রবিবার (১ জানুয়ারি) সকালে রয়েল স্টার স্কুলে সংবর্ধনা নিয়ে বাড়ির পার্শ্বের প্রতিবেশী ভাই সোহাগের মোটরসাইকেলে ঘুরতে গিয়ে বিকেলে উপজেলার পার্শ্ববর্তী নীলফামারী সদর উপজেলার ঢেলাপীর হাটে কার্ভাড ভ্যানের ধাক্কায় ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী দিয়া মনি নিহত এবং চালক সোহাগ ইসলাম গুরুতর আহত হয়। বিষয়টি নিশ্চিত করে রয়েল স্টার স্কুলের পরিচালক আনোয়ার হোসেন বলেন, ঘটনাটি মর্মান্তিক ও দুঃখজনক। দিয়া মনি একজন মেধাবী ছাত্রী ছিল।
সে ২০২২ সালে এসএসসিতে জিপিএ ৫ পাওয়ায় বছরের প্রথম দিনে স্কুলের সংবর্ধনা অনুষ্ঠানে ক্রেস্ট গ্রহণ করে। এই ছাত্রীর নিহতের সময়েও তার হাতে ক্রেস্টটি ছিল। যেটি দিয়ে তার পরিচয় নিশ্চিত হয়েছে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা। মেধাবী ছাত্রীর অকাল মৃত্যুতে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা শোকাহত।

0 comments:

Post a Comment