Monday, December 5, 2022

শেখ সমশের আলী, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : পীরগঞ্জ উপজেলার ১নং ভোমরাদহ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের খামার সেনুয়া মৌজায় এক প্রতিবন্ধীর কার্ড বাতিল করে নিজের মেয়ের নামে করায় মহিলা ইউপি সদস্যের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।
ওই গ্রামের তবারক আলী এর কন্যা অসবা বেগম গত ০৩/১২/২০২২ইং তারিখে ভোমরাদহ ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ রুবি বেগম এর বিরুদ্ধে ইউএনও বরাবরে অভিযোগটি করেন। তবারক আলীর ছেলে রহমান আলী একজন শ্রবন ও বাক প্রতিবন্ধী।
তার নামে খাদ্য বান্ধক কর্মসূচীর অর্থাৎ ১৫ টাকা কেজি দরে চাল উত্তোলন করার কার্ড রয়েছে। অথচ সংরক্ষিত ইউ’পি সদস্য রুবি বেগম ওই প্রতিবন্ধীর খাদ্য বান্ধব কর্মসূচীর কার্ডটি বাতিল করে তার রাণীশংকৈল উপজেলায় বিবাহিতা কন্যা মামুনী আক্তারের নামে ওই কার্ডটি করেছে বলে অসবা বেগম তার অভিযোগে বর্ণনা করেন।
এছাড়া ওই সংরক্ষিত ইউ’পি সদস্য রুবি বেগম এর বিরুদ্ধে এলাকায় আরো অন্যান্য আর্থিক অনিয়মের অভিযোগ রয়েছে বলে একাধিক ও বিশ্বস্ত সূত্রে জানা গেছে। ওই ইউ’পি সদস্যের বিরুদ্ধে দায়েরকৃত অভিযোগটির নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তির জন্যে এলাকাবাসী ইউএনও সাহেবের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

0 comments:

Post a Comment