Monday, December 19, 2022

চিলাহাটি ওয়েব ডেস্ক : রংপুরের তারাগঞ্জ উপজেলায় ট্রাক, অ্যাম্বুলেন্স ও ব্যাটারি চালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত দুইজন।
সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার রংপুর-দিনাজপুর মহাসড়কের নেংটিছেঁড়া সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই অটোরিকশার যাত্রী। নিহতদের মধ্যে চারজন হলেন- সহির উদ্দিন (৪০), খাদেমুল ইসলাম (৩৮), আজানুর রহমান (৪৫) ও হাবিবুল্লা (৪৫)। 
তারাগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা আনিস মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয় এবং তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তারাগঞ্জ বাসস্ট্যান্ডে যাত্রী নিয়ে একটি ব্যাটারি চালিত অটোরিকশা সৈয়দপুরের দিকে যাচ্ছিল। 
এসময় মহাসড়কের নেংটিছেড়া ব্রিজের কাছে পৌঁছালে সৈয়দপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি অ্যাম্বুলেন্স ও ট্রাকের সঙ্গে অটোরিকশাটির সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে চারজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান। দুর্ঘটনার পর কিছু সময়ের জন্য সড়কটি দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে ক্ষতিগ্রস্ত যান দুটি সরানো হলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

0 comments:

Post a Comment