Wednesday, December 28, 2022

জুয়েল বসুনীয়া, চিলাহাটি ওয়েব : শোয়ার ঘরে খাটের উপর থেকে রেনু আক্তার(২৮) নামে তিন সন্তানের জননীর লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে পাষন্ড স্বামী গোলাম মস্তফা বুলু (৩৫) পালাতক রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়ে দিয়েছে। 
ঘটনাটি ঘটেছে আজ বুধবার দিবাগত রাতে ডোমার উপজেলার ভোগডাবুরী ইউনিয়নে। রেনু আক্তার ওই ইউনিয়নের কারেঙ্গাতলী গ্রামের খয়রুল ইসলামের মেয়ে। পারিবারিক সূত্রে জানা গেছে, ঘটনার রাতে রেনু তাঁর স্বামীকে নিয়ে চিলাহাটি বাজারে সাংস্কৃতি অনুষ্ঠান দেখে ফাঁকা বাড়িতে ঘুমিয়ে পরে।
বুধবার সকাল সাড়ে ৮টায় রেনুর পিতা খয়রুল ইসলাম ঘরের ভিতরে খাটের উপর মেয়ে গলা কাটা লাশ দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন ছুঠে এসে পুলিশকে সংবাদ দেয়। রেনু আক্তারের সাথে ১২ বছর আগে সৈয়দপুর ঢেলাপীর এলাকার দরিয়া শাহ্র পুত্র গোলাম মোস্তফার বিয়ে হয়। বুলু তুচ্ছ ঘটনার জের ধরে বিগত এক মাস থেকে স্ত্রী সন্তান নিয়ে চিলাহাটি করেঙ্গাতলী শশুর বাড়ির একটি ফাঁকা বাড়িতে বসবাস করে আসছে।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুর নবী জানান, লাশের প্রাথমিক সুরোতহাল তৈরী করা হয়েছে। মামলা দায়েরের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তবে রেনুর পালাতক স্বামীকে গ্রেফতারের সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

0 comments:

Post a Comment