Home » » বিরামপুর রোগীর ব্যাগ চুরির সময় ১ নারী আটক

বিরামপুর রোগীর ব্যাগ চুরির সময় ১ নারী আটক

চিলাহাটি ওয়েব ডটকম : Monday, June 10, 2024 | 6/10/2024 12:01:00 AM

ইব্রাহীম মিঞা, বিরামপুর দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর কাছ থেকে ভ্যানিটি ব্যাগ চুরির ঘটনায় একজন নারীকে আটক করেছে বিরামপুর থানাপুলিশ। 
রবিবার (৯ জুন) আনুমানিক সকাল সাড়ে ১১ ঘটিকায় বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীর কাছ থেকে সুকৌশলে ভ্যানিটি ব্যাগ চুরির সময় হাতে নাতে নারী চোরটিকে ধরে ফেলেন স্বাস্থ্য কমপ্লেক্সের সিকিউরিটি গার্ড শ্যামল সরকার। সিকিউরিটি গার্ড শ্যামল সরকার জানান, চিকিৎসা নিতে আসা রোগীরা যখন টিকিট নেওয়ার লক্ষ্যে হাসপাতালে টিকিট কাউন্টারে এবং জরুরী বিভাগে সেবা নেওয়ার ব্যস্ত সময়ে এই ধরনের ঘটনা গত শনিবারসহ বেশ কয়েকবার ঘটেছে।এধরনের ঘটনা যেন না ঘটে এ লক্ষ্যে সতর্ক অবস্থায় ছিলাম হঠাৎ এক নারীকে টিকিট কাউন্টারে রোগীদের সাথে গা লাগিয়ে রোগীর শপিং ব্যাগে হাত দেওয়ার চেষ্টা করতে দেখি। পরবর্তীতে চিকিৎসা সেবা নিতে আসা উক্ত রোগীকে (সুফিয়া বেগম) তার শপিং ব্যাগের সব ঠিকঠাক আছে কিনা জিজ্ঞেস করলে সে জানাই আমার শপিং ব্যাগে ছোট ভ্যানিটি ব্যাগ ছিল যার মধ্যে ১ জোড়া সোনার দুল ও তার ম্যামো এবং ৪০ টাকা ও ভোটার আইডি কার্ডের ফটোকপি ছিল যা পাওয়া যাচ্ছে না।সিকিউরিটি গার্ড শ্যামল ও উক্ত রোগীসহ কয়েকজন ঐ নারী চোরটিকে ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস রুমে নিয়ে যায়। 
বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম রসুল রাখির সাথে এ বিষয়ে মুঠোফোনে কথা বললে তিনি বিষয়টি নিশ্চিত করেন। এই বিষয়ে বিরামপুর থানা পুলিশকে অবগত করলে বিরামপুর থানা পুলিশ তাকে আটক করে। আটককৃত নারী জয়পুরহাট জেলার পুরানপুল ইউনিয়নের পারুলিয়া গ্রামের বাসিন্দা। আটককৃত নারীর বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান বিরামপুর থানা পুলিশের এসআই কামরুজ্জামান।