Home » » সাদুল্লাপুরে ইউপি নির্বাচনে ৪প্রার্থী জামানত হারিয়েছেন

সাদুল্লাপুরে ইউপি নির্বাচনে ৪প্রার্থী জামানত হারিয়েছেন

চিলাহাটি ওয়েব ডটকম : Sunday, March 10, 2024 | 3/10/2024 11:04:00 PM

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা : জেলার সাদুল্লাপুরের ধাপেরহাট ইউপির চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে শহিদুল ইসলাম শিপন চশমা প্রতীকে সাত হাজার ৫২৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। 
এ এলাকায় আরও আট প্রার্থী ভোটে অংশগ্রহণ করেন। এর মধ্যে চারজন প্রার্থী মাত্র তিনটি থেকে ৩০টি ভোট পেয়ে জামানত হারিয়েছেন। শনিবার (৯ মার্চ) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ধাপেরহাট ইউনিয়নের ১২ কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে যারা মাত্র তিনটি থেকে ৩০টি ভোট পেয়ে পরাজিত হয়েছেন তারা হলেন - ঢোল প্রতীক প্রার্থী জাহিদ হাসান সেলিম। তিনি পেয়েছেন তিন ভোট। রজনীগন্ধা প্রতীকে শামীমা আখতার ছনিয়া পান পাঁচ ভোট। অটোরিকশা প্রতীকে সজল মিয়া পান ২০ ভোট। অপরদিকে টেবিল ফ্যান প্রতীকে নবাকুল ইসলাম ৩০ ভোট পেয়ে জামানত হারিয়েছেন। 
 স্থানীয় সূত্রে জানা গেছে, ওই নির্বাচনের বিজয়ী প্রার্থী শহিদুল ইসলাম শিপনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন তারই স্ত্রী শামীমা আখতার ছনিয়া এবং সহোদর ভাই জাহিদ হাসান সেলিম। এছাড়া প্রতিদ্বন্দ্বী প্রার্থী নজরুল ইসলামের বিপরীতে প্রার্থী হয়েছিলেন তারই ভাতিজা সজল মিয়া। সাদুল্লাপুর উপজেলা নির্বাচন ও রিটানিং কর্মকর্তা আতাউল হক বলেন, ধাপেরহাট ইউপির চেয়ারম্যান পদে হওয়া উপনির্বাচনে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ছিল ২৫ হাজার ৪ হাজার।