Home » » পার্বতীপুরে দুই কালোবাজারি টিকেট বিক্রেতা গ্রেফতার

পার্বতীপুরে দুই কালোবাজারি টিকেট বিক্রেতা গ্রেফতার

চিলাহাটি ওয়েব ডটকম : Wednesday, February 7, 2024 | 2/07/2024 05:29:00 PM

বদরুদ্দোজা বুলু, চিলাহাটি ওয়েব : বাংলাদেশ রেলওয়ের পার্বতীপুর থানার (জিআরপি) অফিসার ইনচার্জ সাকিউল আলম এর নেতৃত্বে এক অভিযান চালিয়ে দুই কালোবাজারি টিকেট বিক্রেতাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। 
আজ ৭ ফ্রেব্রুয়ারি (বুধবার) সকালে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন পার্বতীপুর পৌর শহরের সাহেবপাড়া মহল্লার কালু মিয়ার ছেলে খলিল (৩০) ও বাবুপাড়া মহল্লার আবু জাকের এর ছেলে সাদ্দাম (৩৫)। 
পার্বতীপুর থানা পুলিশ (জিআরপি) থানার অফিসার ইনচার্জ সাকিউল আলম সাংবাদিকদের কাছে এক প্রেস ব্রিফিংয়ে জানান, গত ৬ ফেব্রুয়ারী (মঙ্গলবার) রাতে গোপন সংবাদের ভিত্তিতে টিকিট কাউন্টারের সামনে টিকিট ভাড়ার অতিরিক্ত মুল্যে বিক্রি করার সময় উক্ত দুইজনকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় ধৃত অভিযুক্ত আসামী খলিল ও সাদ্দামের প্যান্টের পকেট থেকে আন্তঃনগর নীলসাগর ও একতা এক্সপ্রেস ট্রেনের মোট ১০টি টিকিট. ২টি এন্ড্রোয়েট মোবাইল ফোন, ২ হাজার ২ শত বিশ টাকা উদ্ধার করা হয়। এসময় অপর আরো ৪ জন কালোবাজারি টিকিট বিক্রেতা সটকে পড়ে। এব্যাপারে পার্বতীপুর রেলওয়ের থানার এসআই কাজল হক বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ এর ২৫(১) ধারায় মামলা দায়ের করে।