Home » » বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে বিনামূল্যে মুরগি বিতরণ

বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে বিনামূল্যে মুরগি বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : Monday, February 19, 2024 | 2/19/2024 05:42:00 PM

ইব্রাহীম মিঞা, বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ- গোষ্ঠীর অর্থ-সামাজিক ও জীবন মানোয়ন্নের লক্ষে ৩৫০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে বিনামূল্যে ২০ টি করে মুরগী বিতরণ করা হয়েছে। 
সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ১২ ঘটিকায় বিরামপুর উপজেলা চত্বরে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন এর সভাপতিত্বে বিরামপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ- গোষ্ঠীর অর্থ-সামাজিক ও জীবন মানোয়ন্নের লক্ষে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় বিনামূল্যে হাঁস-মুরগি এবং হাঁস মুরগির গৃহ বিতরণ অনুষ্ঠানে ৩৫০জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে ২০ টি করে মুরগী বিতরণের উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরামপুর পৌরসভার মেয়র আক্কাস আলী,উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল মেজবা, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু।
এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা বিপুল চক্রবর্তী,উপজেলা মৎস কর্মকর্তা কাওসার হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা ফিরোজ আহমেদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল আউয়াল, বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ আদিত্য অপু, বিরামপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মেসবাউল হকসহ উপকারভোগীরা।