Home » , , » প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশিষ্টজনদের শুভেচ্ছা বাণী

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশিষ্টজনদের শুভেচ্ছা বাণী

চিলাহাটি ওয়েব ডটকম : Tuesday, December 12, 2023 | 12/12/2023 05:08:00 PM

নিরপেক্ষতার কারণেই চিলাহাটি ওয়েব এর গ্রহণযোগ্যতা পেয়েছে 
১২ বছরে পদার্পণে চিলাহাটি ওয়েব পরিবারের সবাইকে জানাই শুভেচ্ছা। পত্রিকাটি গত ১১ বছরে পাঠকের মনে জায়গা করে নিয়েছে। সচেতন মহলের কাছে একটি গ্রহণযোগ্য সংবাদমাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। বিগত দিনগুলোর মতো চিলাহাটি ওয়েব দেশ ও জাতির কল্যাণে কাজ করবে বলে আমার প্রত্যাশা।
মোহাম্মদ মশিউর রহমান, ইনচার্জ, চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্র
 
মাটি ও মানুষের পত্রিকা চিলাহাটি ওয়েব 
চিলাহাটি ওয়েব এর প্রতিষ্ঠাবার্ষিকীতে আমি এর সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আমি শুরু থেকেই চিলাহাটি ওয়েব এর নিয়মিত পাঠক। পত্রিকাটি গত ১১ বছর ধরে বস্তুনিষ্ঠতা ধরে রেখেছে। কখনও অন্যায়ের সঙ্গে আপস করেনি। সৎ, দায়িত্বশীল ও সাহসী সাংবাদিকতা চিলাহাটি ওয়েবের বড় শক্তি। এ জন্য চিলাহাটি ওয়েব পাঠকের আস্থা অর্জন করেছে। দেশ, জাতি, মাটি, মানুষ আর মুক্তিযুদ্ধের কথা বলায় আমি চিলাহাটি ওয়েবকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি। আমি চিলাহাটি ওয়েবের সাফল্য কামনা করি।
দেলওয়ার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী (সিভিল), গণপূর্ত বিভাগ, রাজশাহী
 
চিলাহাটি ওয়েব আমাদের এগিয়ে যাওয়ার উদ্দীপনা জোগায় 
চিলাহাটি ওয়েব সাংবাদিকতার নীতি অনুসরণ করে বর্তমানে দেশের অবহেলিত মানুষের বলিষ্ঠ কণ্ঠস্বরে পরিণত হয়েছে। বিভিন্ন সেক্টরের অনিয়মকে নির্ভীক চিত্তে তুলে ধরার পাশাপাশি দেশের সার্বিক এগিয়ে যাওয়ার চিত্রও ব্যাপকভাবে ফুটিয়ে তুলছে চিলাহাটি ওয়েব- যা আমাদের উদ্দীপনা জোগায় সামনে এগিয়ে যাওয়ার।
১১ বছর অনেকটা সময়। এ মাইলফলকে আসতে চিলাহাটি ওয়েবকে পার হতে হয়েছে অনেক বন্ধুর পথ। চিলাহাটি ওয়েব এর সংশ্লিষ্ট সবার জন্য শুভ কামনা। আশা করছি, সাংবাদিকতার নীতি মেনে চিলাহাটি ওয়েব সামনে এগিয়ে যাবে। উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা পালন করবে।
ডা: মো: মোশারফ হোসেন, প্রাণিসম্পদ কর্মকর্তা, শার্প চিলাহাটি শাখা
 
পাঠকপ্রিয় হয়েই বেঁচে থাকুক চিলাহাটি ওয়েব 
নীলফামারী জেলার প্রথম অনলাইন নিউজ পত্রিকা চিলাহাটি ওয়েব ১১ বছর পেরিয়ে ১২ বছরে পদার্পণ করছে। এই প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল সংবাদকর্মী, সম্পাদক ও প্রকাশের সঙ্গে যুক্ত আছেন তাদের সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। পাশাপাশি চিলাহাটি ওয়েব পাঠক ও শুভানুধ্যায়ীদেরও বর্ষপূর্তির শুভেচ্ছা।
জামাল উদ্দিন আহমেদ জামান, প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক, উত্তরা ফাউন্ডেশন
 
বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে চিলাহাটি ওয়েব আপসহীন 
মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে চিলাহাটি ওয়েব সব শ্রেণীর পাঠকের মন জয় করেছে। বিশেষ করে শিক্ষা, অর্থনৈতিক ও রাজনৈতিক বিষয়ে চিলাহাটি ওয়েব অত্যন্ত বস্তুনিষ্ঠ বিশ্লেষণসহ প্রতিবেদন প্রকাশ করে থাকে।
প্রতিষ্ঠার অল্পদিনে জনপ্রিয়তা অর্জন এবং আপসহীন অবস্থান ধরে রেখেছে চিলাহাটি ওয়েব। আগামী দিনেও চিলাহাটি ওয়েব এ ধারা অব্যাহত থাকবে, এটাই আমার বিশ্বাস।
১২ বছরে পদার্পণ করায় চিলাহাটি ওয়েব পরিবারের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই এবং চিলাহাটি ওয়েবের সাফল্য কামনা করি
আলহাজ উদ্দিন, নীলফামারী ও পঞ্চগড় জোন বিভাগীয় ব্যবস্থাপক, প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র
 
এগিয়ে চলছে চিলাহাটি ওয়েব 
দেখতে দেখতে ১১ পেরিয়ে ১২ বছরে পদার্পণ করল উত্তরের সীমান্তের জনপ্রিয় অনলাইন পত্রিকা চিলাহাটি ওয়েব। বস্তুনিষ্ঠতা, সাহসিকতা, সততা, নিষ্ঠা, নিরপেক্ষতাকে সঙ্গী করে এতগুলো বছর পাড়ি দেয়া চাট্টিখানি কথা নয়।
চিলাহাটি ওয়েব ২০১২ সাল থেকে “রংপুর বিভাগের সব খবর সবার আগে’’ শ্লোগানে নিরোপেক্ষ সংবাদ পরিবেশন করেছে। চিলাহাটি ওয়েবের আগামীর পথচলা আরও সুন্দর হোক, শুভ হোক- এই কামনা।
বেলাল হোসেন, চিলাহাটি এরিয়া ম্যানেজার, প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র