Home » » বিরামপুরে প্রবীণ রাজনীতিবিদের জানাযায় শিবলী সাদিক এমপি

বিরামপুরে প্রবীণ রাজনীতিবিদের জানাযায় শিবলী সাদিক এমপি

চিলাহাটি ওয়েব ডটকম : Friday, December 8, 2023 | 12/08/2023 10:42:00 PM

ইব্রাহীম মিঞা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার প্রবীণ রাজনীতিবিদ আঃ আজিজ সরকারের জানাযায় উপস্থিত ছিলেন দিনাজপুর -৬ আসনের জাতীয় সংসদ সদস্য এমপি শিবলী সাদিক। শুক্রবার (৮ ডিসেম্বর) বিরামপুর রেলস্টেশন সংলগ্ন মৃত আঃ আজিজ সরকারের বাসভবনের সামনে দুপুর ২.৩০ মিনিটে ইসলামপাড়ার পেশ ইমাম রোস্তম আলীর ইমামতিতে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর -৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা, দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ফেডারেশনের প্রতিনিধি, বিরামপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল মেজবা, বিরামপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মেসবাউল হক, দিনাজপুর দক্ষিনাঞ্চল উন্নয়ন ফোরাম এর সাধারণ সম্পাদক লায়ন মোজাম্মেল হকসহ বিরামপুর উপজেলার প্রবীণ অ্যডভোকেট ও মরহুমের ভাই মওলা বক্সসহ বিভিন্ন দলের নেতৃবৃন্দ,ব্যাবসায়ী, সুধীসমাজ উপস্থিত ছিলেন।
এসময় তার বড় ছেলে বিরামপুর মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন বিরামপুর স্টান্ড কমিটির সম্পাদক মুকুল সরকার বলেন, আবার বাবা বিরামপুরের প্রবীণ একজন ব্যক্তি। তার ব্যাবসায় লেনদেনের বিষয়ে কোনো বিষয় থাকলে আমাকে জানাবেন আমি চেষ্টা করবো তা পরিশোধের এবং তার চলাফেরায় কোন কষ্ট পেয়ে থাকলে আপনারা তাকে ক্ষমা করে দিবেন। তার রুহের মাগফেরাতের জন্য দোয়া করবেন আল্লাহ তাআলা যেন তাহাকে জান্নাতুল ফেরদৌস দান করেন। 
এসময় তার ভাই মওলা বক্স বলেন মৃত্যুর সময় তার বয়স ৮৯ বছর।সে অসুস্থ থাকায় চিকিৎসাধীন অবস্থায় বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শুক্রবার রাত প্রায় ১২.৩০ ঘটিকার সময় এই দুনিয়া ছেড়ে চলে যান। জানাজার নামাজ শেষে তার মৃতদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।