Home » , » চিলাহাটিতে রেলওয়ের জায়গায় অবাধে বিক্রি হচ্ছে যৌন উত্তেজক হালুয়া

চিলাহাটিতে রেলওয়ের জায়গায় অবাধে বিক্রি হচ্ছে যৌন উত্তেজক হালুয়া

চিলাহাটি ওয়েব ডটকম : Monday, December 4, 2023 | 12/04/2023 01:20:00 PM

চিলাহাটি ওয়েব ডেস্ক : নীলফামারী জেলার চিলাহাটিতে প্রশাসনকে বৃদ্ধা আঙ্গুল দেখিয়ে রেলওয়ের জায়গায় অবাধে যৌন উত্তেজক হালুয়া বিক্রি করে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা লুট করছে একদল হকার। 
জানা গেছে- জেলার চিলাহাটির রেলগেটে গত এক সপ্তাহ ধরে খান ইউনানী দাওয়াখানার সাইন বোর্ডে চলছে রমরমা যৌন ও শারীরিক চিকিৎসার কবিরাজি ব্যবসা। এতে করে তারা প্রতিদিন লক্ষ লক্ষ টাকা লুট করছে সাধারণ নিরহ জনগণের কাছ থেকে।
অনুসন্ধান করে জানা গেছে- সিরাজগঞ্জের বেলকুচি থেকে আসা এই দাওয়াই খানা আরিফ হোসেন দেওয়ান পরিচালনা করে আসছেন। তারা তাদের ভাসমান কবিরাজ দেওয়াখানা পরিচালনার জন্য বাংলাদেশ সরকারের কাছ থেকে রেজিস্ট্রেশনও করেছেন। যাতে তাদের সহজে কেউ যেন ধরতে না পারে। ফুটপাতেই ব্যবসা করে লক্ষ লক্ষ টাকা লুট করছে তারা। তাদের কেউ কিছু বলতে গেলে তারা বলছে বাংলাদেশ সরকার থেকে আমাদের অনুমতি দেওয়া আছে। কিন্তু তারা অনুমতি নিয়ে কিরকম চিকিৎসা করছে তা খেটে খাওয়া সাধারণ জনগণ হাড়ে হাড়ে টের পাচ্ছে।
চিলাহাটি রেলগেটে সন্ধ্যায় ব্যবসা করার সময় হাজারো লোকের ভিড় জমে, রেল লাইনের উপর পর্যন্ত মানুষের সমাগমের ভিড় দেখা যায়। এতে করে ট্রেন ক্রসিং এর সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে বলে অনেকের আশঙ্কা।