Home » , » চিলাহাটি ওয়েবের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

চিলাহাটি ওয়েবের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

চিলাহাটি ওয়েব ডটকম : Tuesday, December 12, 2023 | 12/12/2023 12:00:00 AM

চিলাহাটি ওয়েব ডেস্ক : আজ ১২ ডিসেম্বর মঙ্গলবার নীলফামারী জেলার প্রথম অনলাইন পোর্টাল ‘চিলাহাটি ওয়েব’ (chilahatiweb.com) এর ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী। গত ২০১২ সালে ‘রংপুর বিভাগের সব খবর সবার আগে’ এ স্লোগানকে ধারণ করে যাত্রা শুরু হয় চিলাহাটি ওয়েব এর।
হাসি, আনন্দ ও সাফল্য নিয়ে পার হয়ে গেল ১১টি বছর। পাঠক প্রিয়তার মেলবন্ধনের যে যাত্রাপথ শুরু হয়েছিল ২০১২ সালের ১২ ডিসেম্বর আজ তা ১২ বছরে পদার্পন করেছে। ইতিমধ্যে সকলের আস্থার পাটফর্ম হিসেবে পত্রিকাটি জায়গা করে নিয়েছে।
চিলাহাটি ওয়েব এর সম্পাদক ও প্রকাশক আসিফ ইমরান কবীর বসুনীয়া জানান- চিলাহাটি ওয়েব এর জন্মলগ্ন থেকে আমরা চেষ্টা করেছি দেশ-বিদেশের সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ সর্বদা তুলে ধরতে।
আমাদের দক্ষ সংবাদকর্মীদের সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ফলে আজ চিলাহাটি ওয়েব ১১ বছর পূর্ণ করে ১২ বছরে পা দিতে সক্ষম হয়েছে ও লাখো পাঠকের ভালোবাসা অর্জন করেছে। আমাদের এ পথ চলায় সকলের প্রতি রইলো অভিরাম ভালোবাসা ও শ্রদ্ধা।
এদিকে সম্পাদক মন্ডলীর সভাপতি তরিকুল আহসান ডাবলু জানান- চিলাহাটি ওয়েব ১১ বছর পূর্ণ করে ১২ বছরে পা দিয়েছে, এটি খুবই আনন্দের বিষয়। এই অনলাইন পত্রিকাটির সঙ্গে যারা জড়িত ও পাঠকদের সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি।
চিলাহাটি ওয়েব নিউজ বলিষ্ঠ ও নির্ভীকভাবে খবর এবং খবরের পেছনের খবর পরিবেশন করে আসছে।