Home » » অণির্বাণ লাইব্রেরীর উদ্যোগে কৃষি উপকরণ বিতরণ

অণির্বাণ লাইব্রেরীর উদ্যোগে কৃষি উপকরণ বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : Monday, November 20, 2023 | 11/20/2023 10:30:00 PM

শেখ খায়রুল ইসলাম,পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোজাম্মেল হক বলেছেন কৃষক বাঁচলে বাঁচবে দেশ, উন্নয়নে বাংলাদেশ।বর্তমান সরকার কৃষি বান্ধব। কৃষিখাতে উন্নয়ন অভৃতপূর্ব। আগামী ৪১ সালের মধ্যে আমাদের দেশ একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াবে।
অণির্বান লাইব্রেরীর উদ্যোগে আজকে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ নিঃসন্দেহে একটি মহাতী উদ্যোগ। আমি লাইব্রেরীর সমৃদ্ধি কামনা করি।
কপিলমুনির মাহমুদকাটীর অণির্বাণ লাইব্রেরীর উদ্যোগে,ঢাকা ব্যাংকের অর্থায়নে ও পেট্রোকেম লিঃ এর সহোযোগীতায় দুই উপজেলার ৫০০ জন কৃষকের মাঝে সার বীজ ও কীট নাশক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সোমবার সকাল ১০ টায় লাইব্রেরী চত্ত্বরে সভাপতি রহিমা আখতার শম্পার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন লাইব্রেরীর সাঃ সম্পাদক প্রভাত দেবনাথ। বিশেষ অতিথি ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিঃ কমিশনার মোঃ রকিবুল ইসলাম, এগ্রিকালচার ব্যাংকিং ইউনিটের সিনিয়র ভাইস চেয়ারম্যান  কাতেবুর রহমান,ডিজিএম রফিকুল ইসলাম,পাইকগাছা থানার অফিসার ইনচার্জ  রফিকুল ইসলাম,কপিলমুনি ইউপি চেয়ারম্যান  কওছার আলী জোয়ার্দার, সাবেক প্রধান শিক্ষক গণেশ ভট্টাচার্য, অণির্বাণ লাইব্রেরীর সাবেক সহসভাপতি সমিরণদেসহ সভাপতি অজয় সাধু,পেট্রোকেম বাংলাদেশ লিঃ এর এসিসট্যান্ট সেলস্ ম্যানেজার মোঃ জ্যাকিরুল ইসলাম, কে.কে.এস পির সভাপতি শেখ আব্দুর রশীদ, মহাসীন খান প্রমূখ।