Home » » ঠাকুরগাঁও-৩ আসনে নৌকার পক্ষে সবাই ঐক্যবদ্ধ হয়েছে

ঠাকুরগাঁও-৩ আসনে নৌকার পক্ষে সবাই ঐক্যবদ্ধ হয়েছে

চিলাহাটি ওয়েব ডটকম : Thursday, November 30, 2023 | 11/30/2023 09:06:00 PM

শেখ সমশের আলী, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : মান-অভিমান, মতানৈক্য ও বিভেদ ভুলে গিয়ে ঠাকুরগাঁও-৩ আসনে নৌকার পক্ষে দুই উপজেলার আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হয়েছে।
রাণীশংকৈল উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সকল নেতা-কর্মীরা ও পীরগঞ্জ উপজেলার দলীয় সকল নেতা-কর্মী, জনপ্রতিনিধি, সুশীল সমাজ, শিক্ষক-ব্যবসায়ী সহ নানা শ্রেণী পেশার মানুষ ঐক্যবদ্ধ হয়েছে।
বৃহস্পতিবার আওয়ামীলীগ মনোনীত ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী, সাবেক এমপি পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি, দুই উপজেলার বটবৃক্ষ বীর মুক্তিযোদ্ধা ইমদাদুল হক উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে দলীয় মনোনয়ন পত্র দাখিল করেন। ওই সময় দুই উপজেলার অসংখ্যা নেতাকর্মীরা ইমদাদুল হককে সমর্থন করেন। 
মনোনয়ন পত্র দাখিলের সময় পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলার মানুষের ঢল নামে। নৌকার প্রার্থী ইমদাদুল হককে বিজয় করার লক্ষ্যে সর্বস্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে মাননীয় প্রধান মন্ত্রীকে এই আসনটি উপহার দেওয়ার জন্যে সকলেই ঐক্যবদ্ধ হয়েছেন। অনেকেই নির্বাচনের মাঠ ঢেলে সাজানোর কাজ শুরু করেছেন।
বিভেদ ও মান-অভিমান ভুলে গিয়ে ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আখতারুল ইসলাম ও তার জনবল নিয়ে ইমদাদুল হককে বিজয় করার লক্ষ্যে কাজ শুরু করেছেন। মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় তিনি, তার জনবল ইমদাদুল হকের বিশাল নেতা-কর্মী ও ভোটারের সাথে যোগ দেন। ফলে, আওয়ামীলীগের নেতা-কর্মী ও ভোটারদের মধ্যে নতুন ইমেজ সৃষ্টি হয়েছে। রানীশংকৈল উপজেলার নেতাকর্মীরা ইমদাদুল হকের পক্ষে বেশ তৎপর।
২২ বছর পর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁও-৩ আসনে যোগ্য প্রার্থী ও বিশেষ গুনের অধীকারি ইমদাদুল হককে দলীয় মনোনয়ন দেওয়ায় নেতা-কর্মী, ভোটার ও সব শ্রেণীর মানুষের মধ্যে বিশেষ ইমেজ কাজ করছে। উপজেলা চেয়ারম্যান আকতারুল ইসলাম জানান, নৌকা মার্কা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতীক।
তার নয়ন মণি বাংলাদেশ বিনির্মাণের কারিগর জননেত্রী শেখ হাসিনা যেহেতু ইমদাদুল হককে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে তাকে মনোনয়ন দিয়েছেন, আমরা সকলেই ঐক্যবদ্ধ হয়ে এই আসনটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার জন্য মাঠে নেমে পড়েছি।