Home » » ট্রেনে পাথর নিক্ষেপ প্রতিরোধ কল্পে বিরামপুরে জনসচেতনতা মূলক সভা

ট্রেনে পাথর নিক্ষেপ প্রতিরোধ কল্পে বিরামপুরে জনসচেতনতা মূলক সভা

চিলাহাটি ওয়েব ডটকম : Tuesday, November 28, 2023 | 11/28/2023 03:09:00 PM

ইব্রাহীম মিঞা,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুর রেলস্টেশনে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ প্রতিরোধ কল্পে জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে বিরামপুর রেলস্টেশনে পার্বতীপুর রেলওয়ে থানা রেলওয়ে জেলা
সৈয়দপুরের আয়োজনে পার্বতীপুর রেলওয়ে থানার এসআই কাজলের সঞ্চালনায় পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি নূরুল ইসলাম এর সভাপতিত্বে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ প্রতিরোধ কল্পে জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। জনসচেতনতা মূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলওয়ে জেলা সৈয়দপুর সদর দপ্তরের এএসপি তোবারক আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরামপুর থানার তদন্ত কর্মকর্তা মমিনুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন পার্বতীপুর রেলওয়ে থানার ডিএসবির সাব ইন্সপেক্টর রাজিব, বিরামপুর থানার এসআই তুহিনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
এসময় প্রধান অতিথি এএসপি তোবারক আলী বলেন বাংলাদেশ রেলওয়ের সম্পদ রক্ষায় সকলকে সচেতন হতে হবে। বিশেষ করে রেলওয়ের জায়গার পাশে বসবাসরতদের।যাতে করে কেউ যেন চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ এবং নাশকতা সৃষ্টি না করে।