Home » » ঠাকুরগাঁও-৩ আসনে নৌকাকে বিজয় করতে নেতাকমীর্রা সু-সংগঠিত হচ্ছে

ঠাকুরগাঁও-৩ আসনে নৌকাকে বিজয় করতে নেতাকমীর্রা সু-সংগঠিত হচ্ছে

চিলাহাটি ওয়েব ডটকম : Wednesday, November 29, 2023 | 11/29/2023 06:40:00 PM

শেখ সমশের আলী, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও—৩ আসনে নৌকার প্রার্থীকে বিজয় করতে পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলার অসংখ্য নেতাকমীর্রা সু-সংগঠিত হচ্ছে।
এ আসনে ২২ বছর পর সাবেক এমপি, পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ইমদাদুল হক কে সম্প্রতি নৌকা প্রতীক দিয়ে প্রার্থী ঘোষণা করেন কেন্দ্রীয় আওয়ামীলীগ। বুধবার সকাল ১১টায় ইমদাদুল হকের বাণিজ্যিক কার্যালয় মাঠে দুই উপজেলার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকমীর্, জনপ্রতিনিধি, সুশীল সমাজ, ব্যবসায়ী, শিক্ষক সহ নানা শ্রেণি পেশার মানুষ অনুষ্ঠিত সভায় জমায়েত হয়।
নৌকার প্রার্থীকে শতভাগ বিজয় করার লক্ষ্যে তারা প্রতিজ্ঞা বদ্ধ হন। রাণীশংকৈল উপজেলার মহিলা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা ওই উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ সহিদুল ইসলাম, ওই উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না, পৌর মেয়র আলহাজ মোস্তাফিজুর রহমান, বিপ্লব হোসেন, সাবেক ইউ’পি চেয়ারম্যান আব্দুল কাদের, পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইমদাদুল হক, সহ-সভাপতি শামীমুজ্জামান জুয়েল, পৌর মেয়ার বীর মুক্তিযোদ্ধা ইকরামুল হক, সাবেক পৌর মেয়র কশিরুল আলম, সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, মোঃ শাহাজাহান সহ অসংখ্য নেতাকমীর্রা সভায় উপস্থিত হন। 
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইমদাদুল হককে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ায় দলীয় নেতাকমীর্রা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা সহ তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পাঠ করা হয়। উল্লেখ্য যে, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি পীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আখতারুল ইসলাম ও তার কয়েক জন মনোনীত নেতাকমীর্ আওয়ামীলীগের এ বিশাল সভায় উপস্থিত হননি বলে খোজ নিয়ে জানা গেছে।