Home » » বিরামপুরে নিজ বাড়ির দরজায় ব্যাবসায়ীকে গলা কেটে হত্যা

বিরামপুরে নিজ বাড়ির দরজায় ব্যাবসায়ীকে গলা কেটে হত্যা

চিলাহাটি ওয়েব ডটকম : Thursday, October 19, 2023 | 10/19/2023 11:56:00 AM

ইব্রাহীম মিঞা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুরে হাবিবুর রহমান (৪৩) নামে একজন কাঁচামাল তরকারি ব্যাবসায়ীকে নিজ বাড়ির দরজার সামনে গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার(১৯ অক্টোবর)রাত আনুমানিক ১২.৩০ ঘটিকার পরে বিরামপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের চাঁদপুর গ্রামে নিজ বাড়ির দরজার সামনে গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে। মৃত হাবিবুর রহমান হিটলার বিরামপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের মৃত মনছের আলীর ছোট ছেলে।
গলাকেটে হত্যার খবর পেয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার ও বিরামপুর,নবাবগঞ্জ থানার সহকারী পুলিশ সুপার মনজুরুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হন। মৃত হাবিবুর রহমান হিটলার তার মা মোছাঃ ছাইতন,স্ত্রী মোছাঃ সুলতানা এবং ২ মেয়ে ও ১ ছেলে সন্তান নিয়ে নিজ বাড়িতে বসবাস করে আসছিলেন।তার বড় মেয়ে শারমিন দিনাজপুর জেলা শহরে লেখাপড়া করে এবং ছোট মেয়ে সুবর্না ও ছোট ছেলে সন্তান  আলফাদ(১০) বিরামপুরে পড়াশোনা করেন। ছোট মেয়ে সুবর্না জানান প্রায় রাতেই তার বাবা হাবিবুর রহমান হিটলার কাজ কাম শেষ করে সিগারেট খাওয়ার জন্য বাড়ির বাইরে যেত।
আজকে হঠাৎ বাড়ির দরজার সামনে এমন ঘটনা ঘটলো আমরা বুঝতে পারছি না কেন এমন হলো। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বিরামপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোশাররফ হোসেন চৌধুরী এবং ৭,৮,৯ সংরক্ষিত বিরামপুর পৌরসভার মহিলা আসনের কাউন্সিলর নাজনীন আক্তার বলেন, ছেলেটা ভদ্রছিল কোন দিন কারো সাথে কোন বিষয়ে গন্ডগোল করতে দেখিনি। আমাদের এই ওয়ার্ডে এমন হত্যাকান্ড কেন হলো আমরা বুঝে উঠতে পারছি না।
এবিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকারের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে এবং লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।