Home » » কুড়িগ্রামে ভিডিপি মৌলিক প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত

কুড়িগ্রামে ভিডিপি মৌলিক প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত

চিলাহাটি ওয়েব ডটকম : Tuesday, September 12, 2023 | 9/12/2023 06:12:00 PM

গোলাম মোস্তফা রাঙ্গা, কুড়িগ্রাম : কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্রে ৩য় ধাপ ২১দিন মেয়াদী অস্ত্রসহ ভিডিপি মৌলিক প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সোমবার অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর রেঞ্জের পরিচালক মোঃ আব্দুস সামাদ, বিভিএম, পিভিএমএস। প্রশিক্ষণ উদ্বোধনকালে প্রধান অতিথি উপস্থিত প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বলেন, “বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে এবং মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত স্মার্ট বাংলাদেশ বিনির্মানে মুক্তিযুদ্ধের চেতনায় এবং দেশপ্রেমের মন্ত্রে দিক্ষিত হয়ে বাহিনীর প্রতিটি সদস্যকে দেশের সেবায় নিয়োজিত থাকতে হবে এবং এ লক্ষ্যে প্রস্তুতি গ্রহণ করতে হবে।
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কুড়িগ্রামের জেলা কমান্ড্যান্ট নাহিদ হাসান জনির সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফুলবাড়ীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুর রাজ্জাক, কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মোশাররফ হোসেন, উপজেলা প্রশিক্ষক মাসুদুর রহমান, হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গাসহ ব্যাটালিয়নের বিভাগীয় প্রশিক্ষকগণ।