Header Ads Widget

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

 

 

ইব্রাহীম মিঞা, বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি : দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের দিওড় বটতলী নামকস্থানে বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ১ জন আহতের ঘটনা ঘটেছে।


বৃহস্পতিবার (৩১ আগষ্ট) বিকেলে বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের দিওড় বটতলী মোড়ে বাসের সাথে মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত হন মানিক(১৪) নামে একজন মাদ্রাসার ছাত্র এবং আহত হন আখেরুজ্জামান(১৪) সেও মাদ্রাসার ছাত্র। নিহত মানিক দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার চেরাগপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে সে গোবিন্দগঞ্জ গাইবান্ধা কওমি মাদ্রাসার ছাত্র।আহত আখেরুজ্জামান একই গ্রামের পিয়ার আলীর ছেলে।সে নবাবগঞ্জ থানার টিকুর কওমী মাদ্রাসার ছাত্র।


এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দিওড় বটতলী গ্রামে ফুফুর বাসায় বেড়াতে আসে তারা। জোহরের নামাজের পর একটি জানাজা তো শরিক হন তারা,জানাজার নামাজ পড়ে খাওয়া দাওয়া করে মোটরসাইকেল নিয়ে দিওড় বটতলী আসার সময় বটতলী মোড়ে মহাসড়কের বিপরীতমুখ হতে একটি বাস এসে তাদের ধাক্কা দেয়।ঘটনা স্থলে দুজন মোটরসাইকেল হতে মহাসড়কে পরে যায়। স্থানীয়দের সহযোগিতায় বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মানিককে মৃত ঘোষণা করেন এবং আখেরুজ্জামানকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।


মহাসড়কে দুর্ঘটনার খবর পেয়ে বিরামপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাস ও মোটর সাইকেল থানা হেফাজতে নেন। নিহত পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশের সূরত হাল শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে এবং এবিষয়ে বিরামপুর থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার।