Header Ads Widget

কচুয়ায় বিএনডি ফোরাম স্কুলের উদ্যোগে শিক্ষাবৃত্তি ও বৃক্ষরোপণ

মিলন সরকার : কচুয়ায় বিএনডি ফোরাম স্কুলের (বাঁচাইয়া-নয়াকান্দি) উদ্যোগে কৃতী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।
শনিবার বিকালে বিএনডি ফোরাম স্কুলে শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান ও ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়। বিএনডি ফোরাম স্কুলের সভাপতি ইঞ্জি. নির্মল চন্দ্র সরকারের সভাপতিত্বে ও সংগঠনের উদ্যোক্তা ইঞ্জি. জীবন কানাই সরকারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন চাঁদপুর জেলা পরিষদ সদস্য আলহাজ মো. তৌহিদুল ইসলাম খোকা।
বিশেষ অতিথির বক্তব্য দেন কাদলা ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত, আশরাফপুর আহসানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন সোহাগ ও উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমির হোসেন, মেঘদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল বাইন প্রমুখ। বক্তব্য শেষে শিক্ষার্থীদের শিক্ষবৃত্তি অনুদান ও ১৩১ জন শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন জাতের ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়। এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক সুখেন সরকার, সাংবাদিক মাসুদ রানা ও বিএনডি ফোরাম স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, বিএনডি ফোরামের সাবেক সভাপতি সুজন সরকারের সার্বিক সহযোগিতায় শিক্ষার্থীদের মাঝে এসব চারা বিতরণ করা হয়।