Home » » বিরামপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বিরামপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

চিলাহাটি ওয়েব ডটকম : Wednesday, June 14, 2023 | 6/14/2023 06:43:00 PM

ইব্রাহীম মিঞা, বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭ বালক) ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর শুভ উদ্ধোধন করা হয়েছে । বুধবার(১৪ জুন) সকাল ১০ ঘটিকার সময় বিরামপুর উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ খেলার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত হয় ।
নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু, বিরামপুর পৌরসভার মেয়র আক্কাস আলী, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মুরাদ হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জামিল উদ্দিন মন্ডল, বিরামপুর মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মেসবাউল হক,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মিনারা পারভীন, উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, বিরামপুর থানা ইন্সপেক্টর তদন্ত মোঃ মমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন।আরো উপস্থিত ছিলেন উপজেলা বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান হোসেন, বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আর এম ও শাহরিয়ার কবির বিরামপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও কৃষক লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল মিনহাজসহ অনেকে। উদ্ধোধনী খেলায় জোতবানী ইউনিয়ন একাদশ বনাম মুকুন্দপুর ইউনিয়ন একাদশের মোকাবেলা করে মুকুন্দপুর ইউনিয়ন একাদশ।
জোতবানী ইউনিয়ন একাদশকে এক শূন্য গোলে পরাজিত করে মুকুন্দপুর ইউনিয়ন একাদশ বিজয়ী হয় । খেলা পরিচালনা করেন দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ ওবায়দুর রহমান তাকে সহযোগিতা করেন ফয়জার রহমান, ও বিপ্লব তপ্ন,চতুর্থ রেফারি হিসেবে সহযোগিতা করেন মুক্তি মাহমুদ খান।