Home » » পীরগঞ্জে জিনের বাদশাকে বেঁধে নির্যাতন

পীরগঞ্জে জিনের বাদশাকে বেঁধে নির্যাতন

চিলাহাটি ওয়েব ডটকম : Sunday, June 18, 2023 | 6/18/2023 11:52:00 PM

শেখ সমশের আলী, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : পীরগঞ্জ উপজেলার ৫নং সৈয়দপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামে এক জিনের বাদশাকে বেঁধে নির্যাতন করা হয়েছে।
জানা গেছে ওই ইউনিয়নের কোষামন্ডলপাড়া গ্রামের ভুয়া জিনের বাদশা ধনঞ্জয় রায় এলাকায় দীর্ঘদিন ধরে সহজ সরল মানুষকে গুপ্তধন পাইয়ে দেওয়ার নাম করে বিভিন্ন লোকের কাছে মোটা অংকের টাকা নিয়ে আত্মসাৎ করা সহ প্রতারণা করছিল। ভবানীপুর গ্রামের মহির উদ্দীন এর পুত্র মসলেম এর কাছ থেকে গুপ্তধন পাইয়ে দেওয়ার নাম করে ধনঞ্জয় রায় ৫ লক্ষ টাকা নিয়ে আত্মসাৎ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ওই টাকা আত্মসাৎ করে ধনঞ্জয় এলাকা থেকে উধাও হয়ে যায়।
শুক্রবার মসলেম ধনঞ্জয় কে এলাকায় দেখতে পাওয়ার পর তাকে তার বাড়িতে নিয়ে যায়। ওই সময় মসলেম ধনঞ্জয় এর কাছে ৫ লক্ষ টাকা ফেরত চাহিলে ধনঞ্জয়(২৫) মসলেম এর টাকা ফেরত দিতে অস্বীকার করলে মসলেম তাৎক্ষনিক উত্তেজিত হয়ে তাকে রশি দিয়ে বেঁধে কিছুটা শারীরিক নির্যাতন করে।
ধনঞ্জয় রায় তার পরিবারের লোকজন এবং স্থানীয় ইউ’পি সদস্য সালিশ আপোষ করে ধনঞ্জয় রায় কে নিজ বাড়িতে নিয়ে যায়। সেখানে ধনঞ্জয় কিছুটা অসুস্থ্য বোধ করলে, এলাকার কিছু দেওনিয়া প্রকৃতির লোক তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। এঘটনায় এলাকাবাসী ধনঞ্জয় রায়ের দৃষ্টান্ত মূলক শাস্তি কামনা করেছেন।