Header Ads Widget

চিলাহাটিতে ভিজিডি কার্ড দেওয়ার নামে টাকা আত্মসাৎ

চিলাহাটি ওয়েব ডেস্ক : নীলফামারী জেলার চিলাহাটিতে ভিজিডি কার্ড দেওয়ার নামে টাকা আত্মসাৎ করার অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে- জেলার চিলাহাটির ভোগডাবুড়ী ইউনিয়নে এ ঘটনা ঘটে। উক্ত ভুক্তভোগীরা ইউনিয়ন চেয়ারম্যান বরাবর একটি লিখিত অভিযোগ পত্র দায়ের করেন। 
অভিযোগের প্রেক্ষিতে জানা যায় ১ নং ভোগডাবুড়ী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের গ্রাম পুলিশ মমিনুল হক ৭ নং ওয়ার্ডের আমবিয়া খাতুন, ১ নং ওয়ার্ডের জাহানারা বেগম, ৯ নং ওয়ার্ডের আলিফনুরা বেগম, জয়তুন, ময়না, বুলবুলি, রুনা আক্তার, আলিফা বেগম, মোরশেদা বেগম, সালমা বেগম, তসকিনা আক্তার গত ৩০ এপ্রিল ভোগডাবুড়ী ইউনিয়ন চেয়ারম্যান বরাবর একটি অভিযোগপত্র দায়ের করেন।
অভিযোগে উল্লেখ থাকে যে গ্রাম পুলিশ মমিনুল হক অনেকের কাছ থেকে ভিজিডি কার্ড দেওয়ার কথা বলে ৭ হাজার, কারো কাছে ৮ হাজার এবং কারো কারো কাছে ১০ হাজার করে টাকা নেয়।
গত ৩০ এপ্রিল এই ১১ জন মহিলা ভোগডাবুড়ী ইউনিয়ন পরিষদে ভিজিডি চাল নিতে আসলে এসে দেখে তাদের নামে কোন ভিজিডি কার্ড হয়নি। পরবর্তীতে তারা ওই গ্রাম পুলিশকে ফোন দিলে ওই গ্রাম পুলিশ ডোমারে আছে বলে তাদের জানান।
ভোগডাবুড়ী ইউপি চেয়ারম্যান রেয়াজুল হক কালু জানান- ভিজিএফ কার্ড না পাওয়া মহিলাদের লিখিত অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।