Home » » নিখোঁজ মায়ের সন্ধান চায় দুই সন্তান

নিখোঁজ মায়ের সন্ধান চায় দুই সন্তান

চিলাহাটি ওয়েব ডটকম : Wednesday, May 17, 2023 | 5/17/2023 09:59:00 AM

ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী ডোমারে শেফালী বেগম (৩০) নামে এক নিখোঁজ মায়ের সন্ধান চায় দুই শিশু সন্তান শাহাদাত (৯) ও আরাফাত (৫)।
শনিবার বিকেলে ডাক্তার দেখানোর কথা বলে বাড়ী থেকে বের হয়ে তিনদিন হয়ে গেলেও আর বাড়ী ফিরেনি শেফালি বেগম। শেফালী বেগম উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ড হলহলিয়া এলাকার ডাঙ্গাঁপাড়া গ্রামের রুহুল আমিনের স্ত্রী। নিখোঁজ শেফালি বেগমের মা বৃদ্ধ হাজেরা বেগম(৭০) বলেন, শুক্রবার আমার দুই নাতি শাহাদাত ও আরাফাতের খাৎনা দেওয়া হয়। আমিও সেই অনুষ্ঠানে আসি।
শনিবার বিকালে আমার মেয়ে শেফালি আমাকে বলেন তার জ্বর ও পেট জ্বালাপোড়া করছে। ডাক্তার দেখাতে হবে। বিকালে ডাক্তার দেখানোর কথা বলে আমাকে তার দুই সন্তানের কাছে রেখে বাড়ী থেকে বের হয়। আমি দুই নাতিকে নিয়ে জামাইয়ের বাড়ীতে থাকি কিন্তু রাত হয়ে গেলেও মেয়ে আর বাড়ীতে ফিরে আসেনি। ঘটনাটি আমি আমার জামাইকে জানাইলে সে ডাক্তারের চেম্বারে গিয়েও তার খোঁজ পায়নি।
শেফালি বেগমের স্বামী রুহুল আমিন বলেন, জ্বর ও পেটজ্বালা পোড়া করছে বলে গত শনিবার বিকেলে হাসিনুর ডাক্তারের কাছে যাবে বলে আমার কাছে ৫শত টাকা নিয়ে বাড়ী থেকে বের হয়ে যায় সে। সন্ধ্যা পেরিয়ে গেলেও বাড়ীতে সে ফিরে না আসায় আমি হাসিনুর স্যারের দুই চেম্বার ডোমার রেলঘুমটি ও বোড়াগাড়ী বাজারে যাই। সেখানে আমার স্ত্রীর দেখা না পেয়ে বাড়ীতে ফিরে দেখি বাড়ীতেও সে আসেনি। 
বড় ছেলে ৩য় শ্রেনীর শিক্ষার্থী শাহাদাৎ বলেন, মা বিকালে ডাক্তারের কাছে যাবে বলে আমাদেরকে দাদীর কাছে রেখে বাড়ী থেকে বের হয়ে যায়। তিনদিন হয়ে গেলেও মা আর বাড়ীতে ফিরে আসেনি। দুই ছেলে শাহাদাৎ ও আরাফাত তিনদিন থেকে তাদের মাকে দেখতে না পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। তারা তাদের মায়ের সন্ধান চান।
এ বিষয়ে রবিবার ডোমার থানায় বৌয়ের সন্ধান চেয়ে নিখোঁজ গৃহবধু শেফালী বেগমের স্বামী রুহুল আমিন একটি সাধারন ডায়েরী করেন। যার নম্বর-৬৬৫।