Header Ads Widget

রাজারহাটে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

জাহাঙ্গীর আলম, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : রাজারহাট উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এবং কুড়িগ্রাম জেলা দুর্নীতি দমন কমিশনের সহযোগিতায় রাজারহাট উপজেলার মাধ্যমিক পর্যায়ের ৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে উপজেলা পরিষদের হলরুমে মঙ্গলবার সকাল ১১ টায় দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সহঃঅধ্যাপক হবিবুর রহমান হবি'র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- বিতর্ক প্রতিযোগিতার মডারেটর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার আয়েশা সির্দ্দীকা, উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষা অফিসার বুলবুল আহমেদ, পলাশ চক্রবর্তী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য প্রভাষক স্বর্ণ কমল মিশ্র, উপজেলা দুর্নীতিপ্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সভাপতি এস.এ বাবলু, উপজেলা দুর্নীতিপ্রতিরোধ কমিটির সদস্য ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ রফিকুল ইসলাম, প্রধান শিক্ষক আরিফুল ইসলাম ও প্রধান শিক্ষক গোলজার হোসেন মাস্টার প্রমুখ।
শেষে চ্যাম্পিয়ন দলের ট্রফি ও মেডেল পান পাঙ্গারাণী লক্ষীপ্রিয়া উচ্চ বিদ্যালয় ও রানার্সআপ দলের ট্রফি ও মেডেল পান সোনালুরকুটি উচ্চ বিদ্যালয়। পাশাপাশি,অনুষ্ঠানে অংশগ্রহনকারী অন্য দুটি শিক্ষা প্রতিষ্ঠানের ৬ শিক্ষার্থীদের মাঝে সান্তনা পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন-উপজেলা দুর্নীতিপ্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সভাপতি এস.এ বাবলু।