Home » » ডোমার রেল স্টেশনের টয়লেট থেকে মরদেহ উদ্ধার

ডোমার রেল স্টেশনের টয়লেট থেকে মরদেহ উদ্ধার

চিলাহাটি ওয়েব ডটকম : Saturday, May 27, 2023 | 5/27/2023 06:31:00 PM

জুয়েল বসুনীয়া, চিলাহাটি ওয়েব : নীলফামারীর ডোমার রেল স্টেশনের টয়লেট থেকে তাহিরুল ইসলাম (৫৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন ডোমার রেল স্টেশনের মাস্টার আশরাফুল ইসলাম।
শনিবার সকাল ৬টায় ডোমার থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগীতায় মরদেহ উদ্ধার করে ডোমার রেল স্টেশন কর্তৃপক্ষ।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, মৃত তাহেরুল ইসলাম ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের গনির স্কুল ডানীঙ্গাপাড়া এলাকার মৃত ফজল উদ্দিনের ছেলে। তিনি পেশায় ক্ষুদ্র কাঁচা মাল ব্যবসায়ী ছিলেন। রিবারের লোকজন জানান, শুক্রবার ব্যবসায়ীক কাজে বিরামপুর যাওয়ার জন্য দুপুরে বাড়ি থেকে বের হন। সর্বশেষ বাড়ির লোকজনের সাথে ওই রাতে কথা হয়। এরপর শনিবার সকাল ৬ টার পর রেলস্টেশন থেকে ফোনে মৃত্যুর সংবাদ পেয়ে রেলস্টেশন ছুটে । মৃত তাহেরুল ইসলাম দীর্ঘদিন যাবত হার্ডের সমস্যায় ভুগছিলেন বলে জানান পরিবারের লোকজন।
ডোমার রেল স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম বলেন, ভোর সাড়ে পাচঁটায় রেল স্টেশনের যাত্রীরা আমাকে খবর দেয়। আমি ডোমার থানা, সৈয়দপুর রেলওয়ে থানা ও ডোমার ফায়ার সার্ভিসকে খবর দেই। তাদের উপস্থিতিতে দেখা যায় এক ব্যক্তি রেলস্টেশনের টয়লেটের ভিতরে পড়ে আছে । সকাল ৬টা ১০ মিনিটে ডোমার থানা পুলিশের উপস্থিতিতে ফায়ার সার্ভিস এসে টয়লেটের দরজা কেটে মরদেহ উদ্ধার করে। পরে তার পকেট থেকে জাতীয় পরিচয়পত্র পেয়ে পরিবারকে খবর দেয়া হয়েছে।
জানা গেছে, তিনি পেশায় একজন ক্ষুদ্র কাচাঁমাল ব্যবসায়ী। সৈয়দপুর জিআরপি থানার উপ পরিদর্শক মনিরুজ্জামান বলেন, পরিবারের লোকজনের কারো কোনো আপত্তি না থাকায় স্থানীয় জনপ্রতিনিধির উপস্থিতিতে মরদেহ পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করা হয়েছে।