Home » » প্রকাশ্যে এলো ‘আদিপুরুষ’র ট্রেলার

প্রকাশ্যে এলো ‘আদিপুরুষ’র ট্রেলার

চিলাহাটি ওয়েব ডটকম : Wednesday, May 10, 2023 | 5/10/2023 11:10:00 AM

চিলাহাটি ওয়েব, বিনোদন ডেস্ক : প্রতীক্ষার অবসান। বড়পর্দায় সীতা ও লক্ষ্মণকে সঙ্গে নিয়ে আবির্ভাব ঘটতে চলেছে রামের। যার ট্রেলার মুক্তি পেল মঙ্গলবার। হ্যাঁ, ঠিক ধরেছেন। বহু প্রতীক্ষিত ছবি ‘আদিপুরুষ’ ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। পরিচালক ওম রাউতের বিগ বাজেটের ছবি ঘিরে প্রথম থেকেই সিনেপ্রেমীদের উত্তেজনা তুঙ্গে। একে একে সামনে এসেছে রাম, সীতা ও রাবণের পোস্টার।
রামের ভূমিকায় প্রভাস এবং রাবণ রূপী সাইফ আলি খান তুমুল সমালোচনার মুখে পড়েন। সীতার চরিত্রে হিন্দুত্ববাদীদের রোষানলে পড়তে হয় কৃতি শ্যাননকে। এমনকি, ছবি নিষিদ্ধ করার ডাকও তুলেছিলেন রামমন্দিরের প্রধান পুরোহিত। তবে হাজার সমালোচনা উপেক্ষা করেই মুক্তি পেল ছবির ট্রেলার। প্রথমেই বলে রাখা ভালো, টিভির পর্দায় যে ‘রামায়ণ’ দেখেছেন, তার সঙ্গে এর কোনোভাবেই তুলনা চলবে না।
এখানে মূলত যোদ্ধা হিসেবে তুলে ধরা হয়েছে রামকে। তবে শ্রীরামের যে ছবি হিন্দু তথা ভারতীয়দের মননে রয়েছে, তার থেকে সহস্রগুণ দূরে থেকে গিয়েছেন প্রভাস। পর্দায় ভীষণ মেকি দেখাচ্ছে তাকে। রামের স্নিগ্ধতা, নির্মল হাসি, ঐশ্বরিক দ্যুতি— কিছুই দেখতে পাওয়া গেল না। সীতার সঙ্গে প্রেমের দৃশ্যও বড়ই সাজানো গোছের।
গোটা ট্রেলারে ভিএফএক্সের প্রভাব এতটাই বেশি যে, দেখে মনে হচ্ছে চরিত্রগুলো যেন ভিডিও গেমের। কারও মধ্যেই তেমন প্রাণ নেই। তবে রাবণের ভূমিকায় নজর কাড়লেন সাইফ আলি খান। তিনিই এই ট্রেলারের সেরা আকর্ষণ। তবে যদি ভিএফএক্সের কাজ দেখতে চান, তাহলে এ ট্রেলার ভালো লাগতে বাধ্য। সেই সঙ্গে জয় শ্রীরাম ধ্বনি তুলে রামায়ণের আবহ তৈরি করার আপ্রাণ চেষ্টা করা হয়েছে। তবে ট্রেলার দেখে তো আর গোটা ছবি কেমন হবে, তা বিচার করা যায় না। তার জন্য ১৬ জুন পর্যন্ত অপেক্ষা করতেই হবে।