Header Ads Widget

পীরগঞ্জে ৭ জুয়ারু গ্রেফতার


শেখ সমশের আলী, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : পীরগঞ্জ থানা পুলিশ ১নং ভোমরাদহ ইউনিয়নের সেনুয়া নামক স্থানে অভিযান চালিয়ে ৭ জুয়ারুকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত জুয়ারুরা দীর্ঘদিন ধরে এলাকায় মোবাইল ফোনের মাধ্যমে টাকা দিয়ে জুয়া খেলছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ১১ টায় পীরগঞ্জ থানার এসআই শফিকুল ইসলাম, এসআই স্বপন কুমার ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে ৭ জুয়ারুকে গ্রেফতার করেন।
গ্রেফতার কৃতরা হলেন- সেনুয়া জামাতপাড়া গ্রামের আব্দুল জলিলের পুত্র জাহাঙ্গীর আলম (২৮), সেনুয়া ডাঙ্গীবস্তি গ্রামের মকলেসুর রহমানের পুত্র হামিদুল ইসলাম (৩২), সেনুয়া গ্রামের খতিব উদ্দিনের পুত্র রুবেল (২৪), ভেলাতৈড় গ্রামের আব্দুল কাদেরের পুত্র রফিকুল ইসলাম (২৬), একই গ্রামের কসির উদ্দিন এর পুত্র করিমুল ইসলাম (৩০), মজির উদ্দিন এর পুত্র কামাল হোসেন (৪০) ও জাহাঙ্গীরের পুত্র সুমন (১৮)। গ্রেফতারকৃতদের জুয়া আইনের পরিবর্তে দন্ডবিধি আইনের ১৫১ ধারায় মামলা দেওয়া হয়েছে এবং মঙ্গলবার ঠাকুরগাঁও আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।
জুয়ারুদের থানা থেকে ছাড়িয়ে নেওয়ার জন্যে গভীর রাত পর্যন্ত প্রভাবশালীরা দেনদরবার করেছে। থানা অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম এর দায়িত্বশীল ভূমিকার কারণে প্রভাবশালীদের তদবির ব্যর্থ হয়েছে।