Home » » বিরামপুরে বিএসটিআই অনুমোদনহীন জুসসহ ২ জন আটক

বিরামপুরে বিএসটিআই অনুমোদনহীন জুসসহ ২ জন আটক

চিলাহাটি ওয়েব ডটকম : Thursday, March 28, 2024 | 3/28/2024 08:40:00 PM

ইব্রাহীম মিঞা, বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি : বিরামপুরে গ্রামের হাট বাজারের দোকানে বিএসটিআইয়ের অনুমোদনহীন জুস জাতীয় তরল পানীয় (ড্রিংকু,ফ্রুটি,আমরো) ও ডেইরি মিল্ক বিপণনের অভিযোগে ২ জনকে ১শত টাকা করে জরিমানা ও উভয়কে ১ মাস করে ভ্রাম্যমান আদালতে কারাদন্ড প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ মুরাদ হোসেন।
বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ১.৩০ ঘটিকায় বিরামপুর ইসলামী ব্যাংকের পশ্চীম পার্শ্বে নাবিল বাস কাউন্টারের পিছনে একটি গোডাউনে অভিযান চালিয়ে অনুমোদনহীন পন্যসমূহ ও এর সাথে জড়িত ২ জনকে আটক করে ভ্রাম্যমান আদালতের সাজা প্রদান করা হয়।
আটককৃত দুজন হলেন দিওড় ইউনিয়নের ব্যাপারিটোলা নারায়ণপুর গ্রামের মশিউর রহমানের ছেলে লিটন এবং সুরেন্দ্রনাথ সরকারের ছেলে গৌতম কুমার।ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মুরাদ হোসেন বলেন রমজান উপলক্ষে জেলা প্রশাসক মহোদয়ের দিকনির্দেশনা অনুযায়ী খাদ্যদ্রব্য ভেজাল এরকম কোন পণ্য বাজারজাত বা বিক্রয় যেন না হয় নজরদারি হিসেবে আমাদের এই অভিযান চলমান রয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন মহোদয়ের নির্দেশে অভিযান চালিয়ে জুস জাতীয় তরল পানীয় ও ডেইরি মিল্ক জব্দ করেছি এবং এর সাথে জড়িত দুজনকে আমরা আটক করেছি। জব্দকৃত মালামালের আনুমানিক বাজার মূল্য প্রায় ১ লক্ষ টাকা।
জব্দকৃত জুস জাতীয় তরল পানীয় ও চকলেট জাতীয় ডেইরি মিল্ক সমূহ বিরামপুর উপজেলার ৭ নং পলিপ্রয়াগপুর ইউনিয়নের ছোট যমুনা নদীর পাশে বাজেয়াপ্ত করা হয়।এ অভিযানে সার্বিক সহযোগিতা প্রদান করে বিরামপুর থানা পুলিশ।